সোনার বাংলা কলেজে একাদশ শ্রেণির নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ও নবীন বরণ

মাহফুজ নান্টু।।
সোনার বাংলা কলেজে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ও নবীন বরণ সম্পন্ন হয়েছে। কলেজ মিলনায়তন শ্যামলিমায় অনুষ্ঠিত ওরিয়েন্টেশন ও নবীন বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আবু ছালেক মোঃ সেলিম রেজা সৌরভ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন একাডেমিক কমিটির আহ্বায়ক সহকারী অধ্যাপক মাসুদ পারভেজ, সহশিক্ষা কার্যক্রম কমিটির আহ্বায়ক প্রভাষক মোঃ আবদুল মোতালেব, পরীক্ষা কমিটির সদস্য প্রভাষক মোঃ হায়াত আলী, বিজ্ঞান বিভাগের সমন্বয়কারী প্রভাষক মোঃ ফিরোজ মিয়া, মানবিক বিভাগের সমন্বয়কারী প্রভাষক নিপা সরকার এবং ব্যবসায় শিক্ষা বিভাগের সমন্বয়কারী প্রভাষক মোঃ সাইদুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রভাষক জাফর সাদেক পলাশ‌।

অনুষ্ঠানের সভাপতি অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ নবাগত শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে তাদের উজ্জ্বল ভবিষ্যৎ এবং সফল জীবন নিশ্চিত করার লক্ষ্যে নিয়মিত ক্লাস, পরীক্ষা ও সহশিক্ষা কার্যক্রমে অংশগ্রহণের আহ্বান জানান। তিনি বলেন- সোনার বাংলা কলেজে ভর্তির সুযোগ পাওয়া সৌভাগ্যের এবং সোনার বাংলা কলেজে পড়তে পারা গৌরবের। জনপদের শ্রেষ্ঠ এ প্রতিষ্ঠানে ভর্তির সুযোগ পাওয়ায় তিনি শিক্ষার্থীদের অভিনন্দন জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা একাদশ শ্রেণির নবাগত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন। শেষ পর্বে প্রভাষক মোঃ শাহাদাত হোসেনের পরিচালনায় সোনার বাংলা কলেজ কালচারাল একাডেমির শিল্পীরা সংগীত, আবৃত্তি ও নৃত্য সহযোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page