হোমনায় আ’লীগ সভাপতির স্মরণে শোক সভা পালিত।

হোমনা প্রতিনিধি।।

কুমিল্লার হোমনার ঘাগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মরহুম মোজাম্মেল হক প্রধানের স্মরণ শোক সভা ও মিলাদ দোয়া করেছেন উপজেলা আওয়ামীলীগ। সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ শোক সভা পালিত হয়।

এতে দেশবরেণ্য শিক্ষানুরাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ স্যারের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন হোমনার সিংহ পুরুষ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল (ভি.পি)

উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো.মনিরুজ্জামান টিপু’র পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. মোশারফ হোসেন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কাসেম প্রধান, যুবলীগের সাবেক আহ্বায়ক এসএম আলাল উদ্দিন আলাল, যুগ্ম-আহ্বায়ক লুৎফর রহমান লাখ মিয়া, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর সভার সাবেক প্যানেল মেয়র মো. মানিক মিয়া ইমন, বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান ও পৌর সভার মেয়র পদপ্রার্থী মো. মেজবাহ উদ্দিন সরকার, বঙ্গবন্ধু যুব পরিষদের কুমিল্লা উত্তর জেলা নেতা মো. খোরশেদ আলম চেয়ারম্যান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বাবুল আহমেদ, মৎসজীবি লীগ নেতা মো. আরসাদ খন্দকার ও মাহবুব সায়েম প্রমূখ।

এছাড়াও শোক সভা ও দোয়া মাহফিলে বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত হয়ে মরহুমের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সহমর্মিতা প্রকাশ করেন। স্মৃতি চারণ করে নেতৃবৃন্দ বলেন, মোজাম্মেল প্রধানের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে ছিলেন একজন অমায়িক সহজ-সরল মনের মানুষ ও বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত সৈনিক। তার মৃত্যুতে দলে শোকের ছায়া নেমে এসেছে। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে পরিবার বর্গকে সর্বাত্মক সহযোগিতারও আশ্বাস দেন।
পরে মিলাদ মাহফিল শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা বিশেষ মোনাজাত করেন এবং উপস্থিত জনসাধারণের মাঝে তাবারক বিতরণ করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page