হোমনা পৌরসভা নির্বাচন; মেয়র-কাউন্সিলর পদে ৫৫ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনা পৌরসভার নির্বাচনে উৎসব মুখর পরিবেশে মনোনয়পত্র জমা দিয়েছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। রবিবার উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. বিল্লাল মেহেদীর নিকট মনোনয়নপত্র দাখিল করেন। এদিকে আওয়ামী লীগ ও বিএনপিতে একক প্রার্থী হয়ে মনোনয়পত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানা গেছে, পৌর মেয়র পদে ৩ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ১২ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৪০ জন মনোনয়পত্র জমা দেন। মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত , উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, বিএনপির মনোনীত ও পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আবদুল লতিফ, ইসলামী আন্দোলন বাংলাদেশ হোমনা উপজেলা শাখার সভাপতি মুফতি আবদুল হাকিম মনোনয়পত্র জমা দেন ।

জমা দেওয়ার শেষ দিন রবিবার সকাল থেকেই মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট মনোনয়নপত্র জমা দেওয়া শুরু করে বিকেল পাঁচটা পর্যন্ত জমা দেন। এদিকে গত শনিবার বিএনপির মনোনীত প্রার্থী আলহাজ্ব আবদুল লতিফ, রবিবার দুপুরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. মো. নজরুল ইসলাম ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মুফতি আবদুল হাকিম নেতা কর্মীদের সঙ্গ নিয়ে মনোনয়পত্র জমা দেন।

জানা গেছে, আগামী ১৯ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই, প্রত্যাহারের শেষ তারিখ ২৬ জানুয়ারি ও আগামী ১৪ ফেব্রুয়ারি ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ।
হোমনা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার বিল্লাল মেহেদী বলেন, হোমনায় উৎসব মূখর পরিবেশে মনোনয়ন পত্র দাখিল করা হয়েছে ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page