১৯নং ওয়ার্ডে নাজমুল হাসান চৌধুরী কামালের মিষ্টি কুমড়া প্রতীকের গণজোয়ার

নেকবর হোসেন।।
কুমিল্লা সিটি কর্পোরেশনে নির্বাচনে ১৯নংওয়ার্ডে নাজমুল হাসান চৌধুরী কামাল মিষ্টি কুমড়া প্রতীকের প্রচার প্রচারণায় গণজোয়ার সৃষ্টি হয়েছে। প্রতিদিনই ওয়ার্ডের বিভিন্ন অলি-গলিতে মিষ্টি কুমড়া প্রতীকের হ্যান্ডবিল নিয়ে, ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন ভোটার ও কর্মী সমর্থকেরা।

সরজমিনে দেখা যায়,১৯নং ওয়ার্ড-(রসুলপুর) ডুলিপাড়া, পকেট গেইট, নেওরা, রাজাপাড়া, নওয়াপাড়া এলাকায় শত শত নারী-পুরুষ মিষ্টি কুমড়া প্রতীকের স্লোগান দিতে দিতে হাটছেন এবং ভোটারদের বাসায় গিয়ে ভোট চাচ্ছেন, প্রচারপত্র বিলি করছেন। মহল্লার নবীন-প্রবীন ভোটারেরা একত্রিত হয়ে বিভিন্ন ওঠান বৈঠক ও নির্বাচনের বিভিন্ন বিষয় নিয়ে আলাপ আলোচনা চালিয়ে যাচ্ছেন।ওয়ার্ডের অন্যান্য প্রার্থীদের তুলনায় নাজমুল হাসান চৌধুরী কামাল জনপ্রিয়তার দিক দিয়ে অনেক এগিয়ে।

নাজমুল হাসান চৌধুরী কামাল এই প্রতিবেদক কে বলেন,করোনা মহামারি শুরুর থেকে আমি মানুষের মাঝে ত্রাণ পৌছে দিয়েছেন। আমি ব্যক্তিগতভাবে এবং আমার পরিবারিক ভাবেও ওয়ার্ডের মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌছে দিয়েছি।এ বিষয়টা ওয়ার্ড বাসিও জানে। কোন ফটোসেশন বা লোক দেখানো কর্মকান্ড আমি করিনি। এটা মানবিক দিক বিবেচনায় করেছি।এই এলাকার জলাবদ্ধা চিরতরে দূর করবো। নাগরিকদের নিরাপত্তা জোরদার করার জন্য পুরো ওয়ার্ডকে সিসি ক্যামেরায় আওতায় নিয়ে আসা হবে।

এলাকার যুব সমাজ ও কিশোরদের সুষ্ঠুভাবে বেড়ে ওঠার জন্য প্রয়োজনীয় সমন্বিত উদ্যোগ গ্রহণ করা হবে।আমি সকলের দোয়া,সহযোগিতা ও মিষ্টি কুমড়া মার্কায় ভোটারদের মূল্যবান ভোট চাই।আমার বিশ্বাস ভোটাগণ আমার উপর তাদের বিশ্বাস রাখবেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page