৬নং পূর্ব জোড়কানন ইউনিয়নের ৩ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মতিন মিয়ার ওঠান বৈঠক

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল, কুমিল্লা।।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লা সদর দক্ষিন উপজেলার ৬নং পূর্ব জোড়কানন ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার প্রার্থী প্রার্থী হিসেবে নির্বাচন করার লক্ষে ওঠান বৈঠক এর আয়োজন করেন মেম্বার প্রার্থী মতিন মিয়া।

শুক্রবার বিকাল ওয়ার্ডের তারা পুস্কনিরপার সংলগ্ন বাড়িতে এ ওঠান বৈঠক এর আয়োজন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ১,২,৩ ওয়ার্ডের মহিলা মেম্বার রীতা রানী,প্রবীন আওয়ামী লীগ নেতা আসলাম মিয়া, সেরাজ মিয়া, হান্নান, হারুন মিয়া,আবুল কালাম,মমিন মিয়া,আবুল হাশেম,মোবারক হোসেন,শালু মিয়া,সহিদ মিয়া, মনতাজ মিয়া, আব্দুল মালেক, চান মিয়া,হজল মিয় এরশাদ মিয়া মমিন মিয়া সহ স্থানীয় নেতৃবৃন্দরা।

প্রবীন আওয়ামী লীগ নেতা আসলাম মিয়া বলেন এইবারের নির্বাচনে ৩নং ওয়ার্ডে আমরা মতিন মিয়াকে চাই।তিনি এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করেন। সব সময় এলাকার মানুষকে সহযোগীতা করেন। যেকোনো বিপদে আপদে তিনি এগিয়ে আসে। আপনারা সবাই মতিন মিয়ার জন্য দোয়া করবেন।

মহিলা মেম্বার রীতা রানী বলেন, মতিন ভাইয়ের জন্য আপনাদের সবার সমর্থন কামনা করছি। এলাকার গরিব মানুষের মানুষের পাশে দাড়িয়ে তাদের সেবা করার সুযোগ করে দিবেন।

মেম্বার প্রার্থী মতিন মিয়া বলেন, আমি এ এলাকার সন্তান।আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আপনারা যদি মনে করেন মেম্বার হিসেবে আমি আপনাদের সেবা দিতে পারবো, আপনারা আমার কাছ থেকে সেবা নিতে পারবেন তাহলে আপনারা সবাই একমত থাকবেন আপনাদের দেওয়া ভোটের মাধ্যমে আমি নির্বাচিত হতে চাই।জনগণের আস্থা ও ভালোবাসা অর্জন করতে চাই।

এসময় তিনি আরো বলেন আমি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চাই। সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে হেরে গেলেও কোনো কষ্ট থাকবে না।আপনার সবাই কেন্দ্রে যাবেন,কেন্দ্রে গিয়ে আপনাদের মূল্যবান ভোট আপনাদের পছন্দ করা প্রর্থীকেই দিবেন।কেন্দ্র যাওয়া নিয়ে কোনো ভয় পাবেন না।কেন্দ্রে যাওয়ার সকল নিরাপত্তা আপনাদেরকে আমি দিবো। পরিশেষে আবারো বলতে চাই আপনাদের সেবা করার জন্য সুযোগ করে দেওয়ার জন্য অনুরোধ করতেছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page