অস্ত্র ও মাদক দিয়ে ইউপি সদস্যকে হয়রানির অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার আদর্শ সদর উপজেলার পূর্ব ছাওয়ালপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে অস্ত্র ও মাদক দিয়ে শফিকুল ইসলাম নামের একজন ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ ওঠেছে। সোমবার তার গ্রামের বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন শফিকুল ইসলামের স্ত্রী নাছিমা বেগম। তিনি বলেন, শফিকুল ইসলাম পাঁচথুবী ইউনিয়ন পরিষদের একজন জনপ্রিয় সদস্য। নির্বাচনে পরাজিত শক্তি বিভিন্ন সময় ষড়যন্ত্র করে শফিকুল ইসলামকে হয়রানির করে আসছে। এসব ষড়যন্ত্র আঁচ করতে পেরে তারা কয়েক মাস আগে প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করেছিলেন।

গত ০১ এপ্রিল বাড়ির পাশের অস্থায়ী টিকা কেন্দ্রের টয়লেটের ভেতরে অস্ত্র ও মাদক রেখে পুলিশকে দিয়ে অভিযান চালায়। পরে অস্ত্র ও মাদক উদ্ধারের নামে শফিকুল ইসলামের নামে অস্ত্র উদ্ধার,যৌন উত্তেজক ট্যাবলেট ও মাদক রাখার অভিযোগে মোট তিনটি মামলা দায়ের করা হয়। তিনি এসব ষড়যন্ত্রমূলক মামলা থেকে তার স্বামীকে অব্যাহতি দেয়ার আবেদন জানান।

সংবাদ সম্মেলনে স্থানীয় আলমগীর হোসেন সর্দার,আবদুল ওহাব সর্দার, শফিকুল ইসলামের ভাই হাসান আবুল, আবুল হাসেম,প্রতিবেশী সুমি আক্তার,মনোয়ারা বেগম ও খোরশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page