আওয়ামীলীগ ত্যাগী ও পরিশ্রমী নেতাকর্মীদের মূল্যায়ন করে -আবুল হাসেম খান এমপি

মোঃ বাছির উদ্দিন।।
ত্যাগী ও পরিশ্রমী নেতাকর্মীদের মূল্যায়ন করে আওয়ামীলীগ। আওয়ামীলীগের নেতাকর্মীরা অভিমানী হয় কিন্তু কখনো বেইমানি করে না।

আওয়ামীলীগ একটি বৃহৎ সংগঠন। এই সংগঠনের প্রত্যেকটি নেতাকর্মী জীবন দিয়ে হলেও রাজপথে থেকে বিএনপি-জামাতের নাশকতা, অগ্নিসংযোগ, হামলা, ভাংচুর এসব রুখে দেয়। সেজন্য আগামী নির্বাচনে প্রত্যেক নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।

বুধবার রাতে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ১নং মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের অন্তর্গত ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভায় কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপির বাসভবনে সাক্ষাৎকালে এই কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আগামী সংসদ নির্বাচনে গনতন্ত্রের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কার বিকল্প নেই। উন্নয়নের ধারা অব্যহত রাখতে শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। সেজন্য প্রত্যেকটি নেতাকর্মীকে বিভিন্ন দিকনির্দেশনা দেন।

মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক একেএম মোজাম্মেল হক মাষ্টার ও যুগ্ম আহবায়ক আবুল হোসেন ফরহাদ ভূইয়া নের্তৃত্বে সভায় উপস্থিত ছিলেন নব-নির্বাচিত ওয়ার্ড কমিটির সভাপতি ভোলানাথ সেন গুপ্ত, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম (মোনায়েম), ডাঃ মানিক মিয়া, মাধবপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবু ইউছুফ রানা, পঙ্কজ চক্রবর্তী, আনোয়ার হোসেন, নাজমুল আলম (নসু), আলমগীর হোসেন, রফিকুল ইসলাম, গোলাম রাব্বানী, আনোয়ার হোসেন ভূইয়াসহ ইউনিয়ন আওয়ামীলীগের নের্তৃবৃন্দরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page