আবদুল মতিন খসরু স্মরণে সংবাদকর্মীদের নিয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

মোঃ সাফি।।
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কুমিল্লা-৫(বুড়িচং ব্রাহ্মণপাড়া) আসনের সদ্য প্রয়াত সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধ আবদুল মতিন খসরু এমপির স্মরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লার বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার কর্মরত সাংবাদিকদের নিয়ে দোয়া ও মিলাদের আয়োজন করেন কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের প্রথম যুগ্ম সম্পাদক, বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন।

মঙ্গলবার সাজ্জাদ হোসেনের কুমিল্লা বাসায় ইফতার পূর্বে মিলাদ ও দোয়া পরিচালনা করেন বায়তুল সালাম জামে মসজিদের খতিব হযরত মাওলানা মহিউদ্দিন হোসাইনী, অন্যানদের মাঝে আলোচনা করেন আর টিভি কুমিল্লা স্টাফ রিপোর্টার গোলাম কিবরিয়া, ব্রাহ্মণপাড়া-বুড়িচং সংবাদের সম্পাদক সৈয়দ আহাম্মদ লাভলু।

এসময় সাংবাদিক মামশাদ কবির, বুড়িচং প্রেসক্লাবের আহ্বায়ক কাজী খোরশেদ আলম, সাংবাদিক ইসমাইল নয়ন, সৌরভ মাহমুদ হারুন, মোঃ জহিরুল হক বাবু, মো. জাকির হোসেন, মারুফ আহম্মেদ কল্প, দেলোয়ার হোসেন খন্দকার, আক্কাছ আল মাহমুদ হৃদয়, মোহাম্মদ সুমন, মারুফ আহমেদ, ফারুক আহমেদ, সাইফুল ইসলাম, মোঃ সাফি, এনসি জুয়েলসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page