এ জেড শফিউদ্দিন শামীমের উদ্যেগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, উন্নয়ন ও সমৃদ্ধির ধ্রুবতারা, ১৬ কোটি বাঙালির প্রেরণার বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিনে কেক কেটে উদযাপন করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, এসবিএসি ব্যাংক ও এসকিউ গ্রুপের চেয়ারম্যান এ. জেড. এম. শফিউদ্দিন শামীম।

কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডায় ২৮ সেপ্টেম্বর, ২০২৩ বৃহস্পতিবার বিকেলে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ জেড. এম. শফিউদ্দিন (শামীম) বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমান ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব এনে দিয়েছেন। তিনি যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন করছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনা আমাদের অর্থনৈতিক মুক্তির পথ রচনা করে দিয়েছেন। তাঁর শাসনামলে দেশের সর্বত্র অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। উন্নয়ন ও সমৃদ্ধিতে বাংলাদেশ এখন সারাবিশ্বের বিস্ময়। আমরা এখন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছি। সুতরাং সফল এই রাষ্ট্রনায়কের জন্মদিনে তাঁকে কৃতজ্ঞচিত্তে স্মরণ করছি।

তিনি বলেন, আসুন সকলে মিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও আধুনিকায়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা ও তাঁর দলকে জয়যুক্ত করে আবারও নির্বাচিত করি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও বরুড়া পৌরসভার সাবেক মেয়র মোঃ বাহাদুরুজ্জামান, বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বরুড়া উপজেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি মো: কামাল হোসেন, আড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা শামসুল হক, আড্ডা ইউনিয়ন আওয়ামী লীগ এর সহ-সভাপতি মাস্টার দেলোয়ার হোসেন, বরুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ফরহাদ হোসেন, বরুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন মিহির ও বরুড়া পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিনুয়ারা বেগম প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page