ওয়ার্ডবাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিব… মোঃ খাইরুল ইসলাম খায়ের মেম্বার

মোঃ সাফি।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার দুই নম্বর উত্তর দূর্গাপুর ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার খাইরুল ইসলাম খায়ের বলেছেন, আগামী দিনগুলোতে এই ওয়ার্ডের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিব। এই ওয়ার্ডের মানুষ আমাকে ঋৃনি করেছে, আমি ওয়ার্ডের মানুষের সেবা করে এই ঋৃণ শোধ করবো। এই ওয়ার্ডের মানুষের জন্য আমি দিন রাত কাজ করে যাবো।

গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে বিজয়ী হয়ে কুমিল্লা নিউজ’র সাথে একান্ত সাক্ষাৎকারে এই কথাগুলো বলেন নব নির্বাচিত মেম্বার খাইরুল ইসলাম খায়ের।
তিনি কুমিল্লা জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ নির্বাচন কর্মকর্তাদের ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, আইনশৃঙ্খলা বাহীনির কারনেই মানুষ কেন্দ্রে গিয়ে সুষ্ঠ ভাবে ভোট দিতে পেরেছেন। সুষ্ঠ ভোটেই তিনি নির্বাচিত হয়েছেন।

তিনি ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বলেন, আপনাদের জন্য ২৪ ঘন্টা আমার দরজা খোলা থাকবে। আপনাদের যে কোন সমস্যা আমাকে জানাবেন আমি আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, গত ২৬ ডিসম্বের অনুষ্ঠিত নির্বাচনে খাইরুল ইসলাম খায়ের ফুটবল প্রতীক নিয়ে ১৬১৩ ভোট পেয়ে মেম্বার পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ হুমায়ূন কবির পেয়েছেন ১৫৭১ ভোট।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page