কক্সবাজার ঘুরতে গিয়ে ৪ দিন ধরে নিখোঁজ কুমিল্লার ফাহাদ

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার বরুড়া উপজেলার নরিন্দ্রপুর গ্রামের ফাহাদ হোসেন সহকর্মীদের সঙ্গে কক্সবাজার ভ্রমণে গিয়ে নিখোঁজ হয়েছেন।

মঙ্গলবার (৪ জুন) দুপুর পর্যন্ত খোঁজ না পাওয়ায় দুশ্চিন্তায় রয়েছেন নিখোঁজ যুবকের পরিবারের সদস্যরা।

এর আগে শনিবার (১ জুন) বিকেলে কক্সবাজার সুগন্ধা বিচের পাশে হোটেল হাইপিরিয়ন সি ওয়েভের সামনে থেকে মার্কেটে যাওয়ার কথা বলে নিখোঁজ হন তিনি।

নিখোঁজ ফাহাদ হোসেন বরুড়ার নরিন্দ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে। তিনি বরুড়া পৌর সদরে মেসার্স ইফতেখার এন্টারপ্রাইজ নামের রবি ডিলার পয়েন্টের এসআর হিসেবে কর্মরত আছেন।

নিখোঁজের পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার (৩০ মে) রাতে মেসার্স ইফতেখার এন্টারপ্রাইজের পক্ষ থেকে কক্সবাজার যাওয়ার জন্য রওনা হন প্রতিষ্ঠানটির ৪৭ জন রিটেইলার কর্মকর্তা-কর্মচারী। শুক্রবার (৩১ মে) সকালে গিয়ে তারা কক্সবাজারের একটি হোটেলে ওঠেন। পর দিন শনিবার রাতে সবাই গাড়িতে করে ফিরে আসার কথা ছিল। এদিন বিকেলে বিচে ঘোরাফেরা শেষে কেনাকাটার জন্য সবাই বিভিন্ন মার্কেটে যান।

এ সময় ফাহাদও মার্কেটে যাওয়ার কথা বলে চলে যান। কিন্তু পরে আর তিনি ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। তার মোবাইল বন্ধ থাকায় দুশ্চিন্তায় পড়ে যান সবাই। পরে ইফতেখার এন্টারপ্রাইজের স্বত্বাধিকারীরা সাদেকুর রহমান ভূঁইয়া কক্সবাজার সদর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

কক্সবাজার সদর থানা পুলিশের ওসি মো. রকিবুজ্জামান বলেন, নিখোঁজ যুবকের সঙ্গে আসা লোকজন একটা জিডি করেছেন। আমরা তার সর্বশেষ লোকেশন পেয়েছি। এখন মোবাইল বন্ধ রয়েছে। তাকে উদ্ধারে কাজ করছে পুলিশ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page