করোনা আক্রান্তদের জন্য বিনামূল্যে অক্সিজেন দিচ্ছে SAFE

স্টাফ রিপোর্টার।।
স্বেচ্ছাসেবী সংগঠন SAFE এর মাধ্যমে বিনা মূল্য করোনা আক্রান্তদের জন্য অক্সিজেন সরবরাহ করা হয়।

বুড়িচং – ব্রাহ্মনপাড়া (কুমিল্লা-৫) আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট হাসেম খাঁনের নির্দেশে বুড়িচং উপজেলায় করোনা আক্রান্ত রোগীরদের অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছেন বুড়িচং উপজেলা যুবলীগ নেতা ইন্জিনিয়ারিং বাছির খাঁন।

বুড়িচং উপজেলা ছাত্রলীগের প্রস্তাবিত সভাপতি, মোঃ গিয়াস উদ্দিন সহ তাদের নেতৃত্বে একটি টীম দিন-রাত ২৪ ঘন্টা তাদের হটলাইনে কল করা রোগীদের মেডিকেল সার্টিফিকেট এবং রোগীর অবস্থা পর্যালোচনা করে তাদের বাড়িতে পৌঁছে দিচ্ছেন অক্সিজেন।

এই বিষয়ে বুড়িচং উপজেলা যুবলীগের প্রাস্তাবিত সাধারণ সম্পাদক ইন্জিনিয়ারিং বাছির খাঁনের সাথে কথা বললে, তিনি জানান এই মহামারী চলাকালীন বুড়িচং উপজেলায় করোনা আক্রান্ত কেউ যেনো বিনা অক্সিজেনে মারা না যায় আমরা দিন-রাত সেই চেষ্টাই করছি। আমি ব্যক্তিগত ভাবে আমার সব টুকু দিয়ে বুড়িচং বাসীর জন্য কাজ করে যাবো। কাজ করে যাবে আমাদের টিম।

আজ বুড়িচং উপজেলার মহিষমারা গ্রামের একজন করোনায় আক্রান্ত রোগীর বাড়িতে অক্সিজেন পৌঁছে দেন টীম দায়িত্বে থাকা ছাত্রলীগের সদস্য হাসিবুল হাসান শান্ত, আরেফিন আশিক সহ অন্য সদস্যরা।

এই সময় উপস্থিত ছিলের বুড়িচং উপজেলা যুবলীগের প্রস্তাবিত ১নং যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনির। তারা জানান তাদের এই কার্যক্রম চলমান থাকবে যত দিন না দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে।

করোনার মহামারী তে যখন এক শ্রেণীর মানুষ, মানুষকে অক্সিজেনের জন্য জিম্মি করে লাখ লাখ টাকা কামিয়ে নিছে, তখন ওনাদের এই উদ্যোগ অবশ্যই মহান। টীমের সবার প্রতি কৃতজ্ঞতা,, দূর্যোগে দুঃসময়ে এভাবেই পাশে থাকুক বুড়িচং উপজেলা যুবলীগ এবং ছাত্রলীগের এক ঝাঁক তরুন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page