করোনা সংক্রমন রোধে লকডাউন কার্যকরে দাউদকান্দিতে পুলিশের শোডাউন

রাজিব হোসেন জয়।।
কুমিল্লার দাউদকান্দিতে পুলিশ মহড়া , মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচারণা করেছে দাউদকান্দি পুলিশ । আজ রবিবার দাউদকান্দি থানা থেকে সকাল ১১ টায় পুলিশ পিকআপ ও মোটর সাইকেল মহড়াটি বের হয়ে গোমতী টোলপ্লাজা দিয়ে গৌরিপুর বাজার হয়ে ইলিয়টগঞ্জ বাজার এলাকায় ৩ ঘন্টাব্যাপী পুলিশ মহড়া শেষে পুনরায় গৌরিপুর বাসস্ট্যান্ডে এসে শেষ হয়।

দাউদকান্দি-চান্দিনা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ জুয়েল রানার নেতৃত্বে দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম, পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর নুরুল আলম, ইনচার্জ গৌরিপুর তদন্ত কেন্দ্র ইন্সপেক্টর সাইফুল ইসলামসহ দাউদকান্দি মডেল থানা, গৌরিপুর তদন্ত কেন্দ্র ও দাউদকান্দি ট্রাফিক পুলিশের সদস্যগণ শোডাউনে অংশ গ্রহন করেন ।

সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ জুয়েল রানা বলেন, বর্তমানে করোনা প্রতিরোধে কঠোর লকডাউন কার্যকর করতে আমরা পুলিশী এই মহড়া দিয়েছি। এর মূল উদ্দেশ্য হলো সাধারণ মানুষকে সচেতন করা ও যারা লকডডাউন অমান্য করতে চায় তাদের সতর্ক করা।

এ বিষয়ে দাউদকান্দি থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, যেহেতু করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পেয়েছে এবং লকডডাউন বাস্তবায়নে কঠোর নির্দেশনা রয়েছে, তাই পুলিশের পক্ষ থেকে এই উদ্যোগটি নেওয়া হয়েছে।

পরে পথে পথে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচারণা চালানো হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page