কুবির আর্থিক ও প্রশাসনিক দায়িত্বে অধ্যাপক ড. ছায়াদউল্লাহ খান

কুবি প্রতিনিধি।।
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) উপাচার্য নিয়োগের আগ পর্যন্ত আর্থিক ও প্রশাসনিক দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়টির অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. জাকির ছায়াদউল্লাহ খান।

রবিবার (১ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেন রেজিস্ট্রার মো: মুজিবুর রহমান মজুমদার।

গত ১৯ আগস্ট উপাচার্য অধ্যাপক ড. এএফএম আবদুল মঈন শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ করার পর বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রমে স্থবিরতা লক্ষ্য করা যায়। পরবর্তীতে কার্যক্রম পরিচালনার জন্য বিশ্ববিদ্যালয়ের ডিনস কমিটির মিটিংয়ের সিদ্ধান্ত অনুযায়ী অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. জাকির ছায়াদউল্লাহ খানকে দায়িত্ব দেওয়া হয়।

এবিষয়ে রেজিস্ট্রার মো: মুজিবুর রহমান মজুমদার বলেন, বিশ্ববিদ্যালয়ের ডিনস কমিটির মিটিংয়ের সিদ্ধান্ত অনুযায়ী অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. জাকির ছায়াদউল্লাহ খানকে আর্থিক এবং প্রশাসনিক দায়িত্ব দেওয়া হয়েছে। উপাচার্য নিয়োগের আগ পর্যন্ত তিনি দায়িত্ব পালন করবেন।

প্রসঙ্গত, গত ২৯ আগস্ট শিক্ষা মন্ত্রণালয় থেকে যেসব বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার্য, ট্রেজারার পদত্যাগ করেছে অথবা অনুপস্থিত রয়েছেন সেসব বিশ্ববিদ্যালয়ে ডিনস কমিটির সিদ্ধান্ত মোতাবেক একজন সিনিয়র অধ্যাপককে বিশ্ববিদ্যালয়ের আর্থিক ও প্রশাসনিক দায়িত্ব দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page