কুমিল্লায় ইউপি নির্বাচনে জামানত হারালেন নৌকার প্রার্থী

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার দাউদকান্দি উপজেলার বারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ মনির হোসেন তালুকদার ৪৫৫ ভোট পেয়ে জামানত হারিয়েছেন।

বৃহস্পতিবার ১৬ মার্চ অনুষ্ঠিত হওয়া দাউদকান্দি উপজেলার বারপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ মাজহারুল ইসলাম বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৫৮৮৫ ভোট।

এই ইউনিয়নের ৯ টি কেন্দ্রে মোট ভোটার ছিলো ১৮২৭৭ জন, যার মধ্যে ১১৮৬৮ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ছিলো ৯ জন, তারমধ্যে নৌকা প্রতিকের প্রার্থী মোঃ মনির হোসেন তালুকদার ৪র্থ হয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, স্বাধীনতা পরবর্তী কোনো সময় এ ইউনিয়নে আওয়ামী লীগের নৌকার প্রার্থী এত কমসংখ্যক ভোট পাননি। নৌকা প্রতীকে এত কম ভোট পাওয়া নিয়ে তোলপাড় শুরু হয়েছে দলের নেতাকর্মীদের মাঝে।

জনপ্রিয় ব্যক্তিকে মনোনয়ন না দিয়ে অযোগ্য ও সুযোগ সন্ধানী ব্যক্তিকে মনোনয়ন দেওয়ার কারণেই এমনটি হয়েছে বলে মনে করছেন অনেকে।

নৌকার পরাজিত প্রার্থী মোঃ মনির হোসেন তালুকদার জানান, তিনি নৌকা প্রতীক পেলেও তার পক্ষে আওয়ামী লীগের কোনো নেতা প্রচার-প্রচারণায় অংশ নেননি। বিদ্রোহী প্রার্থীর পক্ষে তারা কাজ করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page