কুমিল্লায় কিস্তির টাকার জন্য গৃহবধূর ‘আত্মহত্যা’

চান্দিনা প্রতিনিধি।।
কুমিল্লার চান্দিনায় গলায় ফাঁস দিয়ে স্বর্ণা আক্তার নিপা (২২) নামে এক গৃহবধূ ‘আত্মহত্যা’ করার খবর পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার ২ নম্বর বাতাঘাসী ইউনিয়নের সব্দলপুর গ্রামে এই ঘটনা ঘটে।

আজ পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) পাঠায়। নিহত গৃহবধূ সব্দলপুর গ্রামের সরকার বাড়ির ট্রাকচালক শাকিলের স্ত্রী। তিনি দুই কন্যা সন্তানের জননী।

বিষয়টি নিশ্চিত করে চান্দিনা থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহাবুদ্দীন খাঁন বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেকে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করব।’

স্থানীয়রা জানান, নিহত গৃহবধূ নিপার স্বামী পেশায় গাড়িচালক হলেও নিয়মিত কাজে না যাওয়ায় দারিদ্র্য তাদের পিছু ছাড়েনি। ফলে বিভিন্ন এনজিও থেকে নেওয়া ঋণের কিস্তি সময়মতো পরিশোধ করতে পারছিল না।

গতকাল একটি এনজিও থেকে লোকজন বাড়িতে এসে কিস্তি পরিশোধের জন্য চাপ সৃষ্টি করায় বাধ্য হয়ে অন্যের কাছ থেকে টাকা ধার নিয়ে কিস্তি পরিশোধ করে। কিস্তির টাকার জন্য এনজিও’র লোকজন বাড়ি এসে ঝামেলা করায় আরিফ নামে পরিবারের এক যুবক ও তার মা মিলে নিপাকে মারধর করেন। অপমান সহ্য করতে না পেরে বসত ঘরে গলায় ওড়না পেঁচিয়ে ‘আত্মহত্যা’ করেন ওই গৃহবধূ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page