কুমিল্লায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা

দাউদকান্দি প্রতিনিধি
কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মো. রেজাউল করিম (২৯) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের খোশকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রেজাউল ওই ইউনিয়নের খোশকান্দি গ্রামের সাইজুদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, রাতে খোশকান্দি গ্রামের হারুনের চায়ের দোকানে একই গ্রামের মো. শরীফের (১৮) সঙ্গে আলী জব্বারের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে আলী জব্বার শরীফকে মারধর করেন।

এদিকে মারধরের সংবাদ পেয়ে শরীফের চাচাতো ভাই রেজাউল করিম ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসা করলে তাঁকেও মারধর করেন। একপর্যায়ে লাঠিসোঁটা দিয়ে খোশকান্দি গ্রামের কাঠমিস্ত্রি মো. জহির, কফুল মিয়ার ছেলে আলী জব্বার, হাসেম খান, মানজুসহ ২০ থেকে ২৫ জন শরীফ ও রেজাউল করিমকে মারধর করে পালিয়ে যান।

স্থানীয়রা আরও জানান, খবর পেয়ে আহতদের স্বজনেরা তাঁদের উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নেওয়ার পথে রেজাউল করিম মারা যান।

গৌরীপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মো. আসাদুজ্জামান জানান, মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page