কুমিল্লায় জাতীয় কবিতা মঞ্চের কার্যকরী ও উপদেষ্টা কমিটির অনুমোদন

স্টাফ রিপোর্টার।।
১২ জুলাই, বুধবার জাতীয় কবিতা মঞ্চের প্রতিষ্ঠাতা সভাপতি, কবি ও গবেষক মাহমুদুল হাসান নিজামী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির ঘোষণার কথা জানিয়েছেন জাতীয় কবিতা মঞ্চের কেন্দ্রীয় কমিটি।

কমিটির সভাপতি মনোনীত করা হয়েছে কবি ও লেখক মোঃ আবদুল আউয়াল সরকার, সাধারণ সম্পাদক জয়দেব ভট্রাচার্য্য ভুলু এবং গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবিরকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কুমিল্লা জেলা জাতীয় কবিতা মঞ্চের কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন,সহ-সভাপতি মোহম্মদ সোহরাব হোসেন ও আজিম উল্যাহ হানিফ, যুগ্ম-সাধারন সম্পাদক এমদাদুল হক ইয়াছিন ও আহমেদুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক মিরাজুল আলম সরকার,মহিলা বিষয়ক সম্পাদক তাছলিমা খাইরুন, অর্থ সম্পাদক,মোঃ মহিউদ্দিন আকাশ, প্রচার সম্পাদক, হাবিবুর রহমান হৃদয়, সাংস্কৃতিক সম্পাদক, সানজিদা রোমানা, সমাজ কল্যান সম্পাদক: এ কে এম জসীম উদ্দিন, দপ্তর সম্পাদক দিলিপ কুমার সাহা, নির্বাহী সদস্য,তাছলিমা লিয়া,কুমকুম দেবনাথ, ফারুক শাহরিয়া, এইচ এম আজিজুল হক ও এম এ জলিল।

কমিটির উপদেষ্টা মন্ডলির সদস্যরা হলেন, কবি সৈয়দ আহমাদ তারেক,শফিকুল ইসলাম ভূঞা(ঝিনুক), মোঃ আজাদ সরকার লিটন, সঞ্চয় কুমার দাশ, রোকসানা সুখী, এস এম আবুল বাশার ও ছাঈদ আহমদ।

উক্ত কমিটি ১২ জুলাই ২০২৩ থেকে আগামী দুই বছরের জন্য ১৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি এবং ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ঘোষণা ও অনুমোদন প্রদান করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদুল হাসান নিজামী।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page