কুমিল্লায় নিখোঁজের ৪ দিনপর পুকুর থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

মো.জাকির হোসেন।।
কুমিল্লার বুড়িচং উপজেলার রামপুর পোস্ট অফিস এলাকায় তোফাজ্জল হোসেনের একটি পুকুর এক অটোরিকশা চালকের নিখোঁজের ৪ দিন পর লাশ উদ্ধার করেছে পুলিশ। ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়ন এর মৃত্ আছমত আলীর ছেলে আবুল কালাম আজাাদ (৫০)। বুড়িচং থানার এস আই লিটন ঘোষ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়ন এর অলুয়া গ্রামের মৃত আছমত আলীর ছেলে আবুল কালাম আজাদ (৫০) পেশায় একজন অটোরিকশা চালক।

তিনি গত ৪ দিন আগে মঙ্গলবার সকালে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আরও জানা গেছে আবুল কালাম আজাদের দুই জন স্ত্রী রয়েছে একজন বড় স্ত্রী রেহানা আক্তার (৪০) ২য় স্ত্রী ফাতিমা আক্তার (৩৫)। তাদের বরাত দিয়ে সূত্র জানায় তিনি নিখোঁজের পর থানায় কোন জিডি করেনি বরং বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়ি সম্ভাব্য সকল স্থানে খোঁজা খুঁজি করেন।

স্থানীয় লোকজন শুক্রবার দুপুরে বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন এর রামপুর পোস্ট অফিস এলাকার জিহান ফুটওয়্যার সংলগ্ন তোফাজ্জল হোসেনের পুকুরে একটি অজ্ঞাত লাশ ভাস থেকে পুলিশ কে খবর দেয়। বুড়িচং থানার এস আই লিটন ঘোষ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে।

স্থানীয় সূত্র জানায় ধারণা করা হচ্ছে আবুল কালাম আজাদ এর অটোরিকশা টি হয়তো কোন ছিনতাই কারী চক্র ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে পুকুরে লাশ ফেলে দেয়। অপর দিকে একই এলাকায় গত ২৯ সেপ্টেম্বর ময়নামতি ইউনিয়ন এর শাহ দৌলতপুর গ্রামের অটোরিকশা চালক সঞ্জিত চন্দ্র দেবনাথ(৫৮) কে হত্যা করে লাশ পুকুরে ফেলে অটোরিকশা নিয়ে যায়।

এ ব্যপারে এস আই লিটন ঘোষ বলেন নিহত অটোরিকশা চালকের পরিচয় পাওয়া গেছে। রামপুর এলাকায় একটি পুকুর থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হয়। লাশের শরীরে পচন ধরেছে তারনা করা হচ্ছে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে। ময়নাতদন্তের রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে মৃত্যুর রহস্য বের হবে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page