কুমিল্লায় পরীক্ষায় দায়িত্বে অবহেলায় এক শিক্ষকের জেল, ৩ শিক্ষক বহিষ্কার

প্রতীকি ছবি

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডা উমেদিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এস এসসি/সমমান পরীক্ষার বাংলা দ্বিতীয় পত্রের পরীক্ষার শুরুতে কৃন্ষপুর হাই স্কুলের শিক্ষক গণেশ চন্দ্র ধর মোবাইল দিয়ে প্রশ্ন পত্রের ছবি তোলার অপরাধে জেল হাজতে প্রেরণ করেছে।

জানা যায়, বরুড়া উপজেলা কৃন্ষপুর হাই স্কুলের শিক্ষক গণেশ চন্দ্র ধর বরুড়া কেন্দ্র ২ আড্ডা উমেদিয়া উচ্চ বিদ্যালয়ের ৭ নং কক্ষে প্রবেশ করে মোবাইল ফোন দিয়ে প্রশ্নের ছবি তুলে। হলের কর্তব্যরত দায়িত্ব প্রাপ্ত উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কামরুল হাসান রনি তা হাতে নাতে ধরে ফেলেন।

এই দিকে কেন্দ্র সচিব মোঃ আবদুল ওয়াদুদ দায়িত্ব অবহেলার কারণে হলের কক্ষ পর্যবেক্ষক চিতড্ডা ইসলামিয়া দাখিল মাদরাসা শিক্ষা মোঃ ছফি উল্লাহ, মোঃ মাহবুবুল আলম ও ঝলম স্কুল এন্ড কলেজের শিক্ষক বিউটি আক্তার কে আগামীকাল থেকে অব্যহতি প্রদান করেন।এই বিষয়ে কেন্দ্র সচিব মোঃ আবদুল ওয়াদুদ বরুড়া থানায় একটি সাধারণ ডায়রী করেন।

এই বিষয়ে বরুড়া উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা আফরিন মুস্তফা বলেন, তিনজন শিক্ষক কে দায়িত্ব অবহেলার কারণে অব্যহতি দেওয়া হয়েছে। একজন বহিরাগত শিক্ষক হলে প্রবেশ করে প্রশ্নের ছবি তোলার অপরাধে আটক করে থানায় দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে কেন্দ্র সচিব নিয়মিত এজহার দায়ের করবেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page