কুমিল্লায় বিপুল পরিমান ফেন্সিডিল ও মদসহ ২ মাদক কারবারি আটক

নেকবর হোসেন
কুমিল্লা সদরে ২০০ বোতল ফেন্সিডিল এবং ১২ বোতল হুইস্কিসহ ২ জন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ।সোমবার (৮ মে) ভোরে কুমিল্লা ডিবি পুলিশের একটি টিম এ বিশেষ অভিযান পরিচালনা করে।

আটক হওয়া দুই মাদক কারবারি হলেন কুমিল্লা সদরের দক্ষিণ বাগবের গ্রামের মৃত. মুক্তল হোসেনের ছেলে মোঃ অলি উল্লাহ ওরফে অলি (৩৫) ও একই থানার মিরপুর (কালু মিয়া সর্দার বাড়ী) গ্রামের আমিনুল ইসলামের ছেলে ইকরামুল ইসলাম তারেক (২০)।

পুলিশ জানায়, উত্তর বাগবের এলাকায় মোঃ অলি উল্লাহ ও ইকরামুল ইসলাম তারেকদ্বয় ৩টি কাগজের কার্টুন মাথায় করে নিয়ে আসতেছে দেখে সন্দেহ হলে আটক করে । উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় ধৃত আসামীদের হেফাজতে থাকা কাগজের কার্টুনগুলো তল্লাশী করে ২০০ বোতল ফেন্সিডিল এবং ১২ বোতল হুইস্কি উদ্বার করে।

আটক হওয়া আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত মাদকদ্রব্য ফেনসিডিল সীমান্তবর্তী এলাকা হইতে স্বল্প মূল্যে ক্রয় করে অধিক মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা যাওয়ার গাড়ীতে ওঠার জন্য রাস্তা দিয়ে যাচ্ছিল। এছাড়াও আসামী মোঃ অলি উল্লাহ বিরুদ্ধে ৩/৪ টি মাদক মামলা রয়েছে বলে জানা যায়। এ ঘটনায় কোতয়ালী মডেল থানার মামলা দায়ের করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page