কুমিল্লায় বিয়ের দিন গোসলে নেমে পুকুরে ডুবে বরের মৃত্যু

হোমনা প্রতিনিধি।।
বিয়ের সব প্রস্তুতি শেষ। বরের সঙ্গে যেতে স্বজনেরা বাড়িতে হাজির হয়ে গেছেন। রেডি মাইক্রোবাসও। বর গোসল করে ফিরলেই যাত্রা শুরু হবে। কিন্তু স্বজনদের সেই অপেক্ষা অনন্তকালেও আর শেষ হবে না, বর আর কখনোই ফিরবেন না। গোসল করতে নেমে পুকুরে ডুবেই মৃত্যু হয়েছে তাঁর।

গতকাল রোববার বিকেলে এ ঘটনা ঘটেছে উপজেলার বড় ঘাড়ামোড়া গ্রামে।

বিয়ে করতে যাওয়ার উদ্দেশে পুকুরে গোসল করতে নামা সেই যুবকের নাম রাজু আহম্মদ (২৫)। তিনি ওই গ্রামের মৃত আলী মিয়ার ছেলে।

মৃতের পরিবার বলছে, বাড়ির পাশের পুকুরে নেমে পানিতে ডুবে যান রাজু আহম্মদ। পরে কিছুক্ষণ পর পুকুর থেকে তাঁর মরদেহ ভেসে ওঠে। পরে স্বজনেরা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

রাজুর ছোট ভাই মো. বিল্লাল হোসেন বলেন, ‘রাজু ভাই ঢাকায় সিএনজিচালিত অটোরিকশা চালান। উপজেলার শ্রীপুর গ্রামের এক মেয়ের সঙ্গে তাঁর বিয়ে ঠিক হয়। গতকাল রোববার ছিল তাঁর বিয়ে এবং এ দিনই তিনি ঢাকা থেকে বিয়ের সমস্ত বাজারসদাই করে বাড়িতে নিয়ে আসেন। বিকেলে বরযাত্রী যাওয়ার জন্য সব মেহমানেরা বাড়িতে এসে উপস্থিত হন। এ সময় সাঁতার না জানা রাজু ভাই পুকুরে গোসল করতে গিয়ে ডুবে যান। পরে সেখান থেকে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ এসে লাশ থানায় নিয়ে গেছে।’

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুছ ছালাম সিকদার জানান, হাসপাতালে আনার আগেই রাজু আহম্মদের মৃত্যু হয়েছে।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, হাসপাতাল থেকে চিকিৎসক রিপোর্ট দিয়েছেন পানিতে ডুবে রাজুর মৃত্যু হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য স্বজনদের জিম্মায় দিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page