কুমিল্লায় মসজিদে ঢুকে দুই তরুণকে কুপিয়ে আহত

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় বিরোধের জের ধরে মসজিদের ভেতর ঢুকে দুই তরুণকে ছুরিকাঘাতের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সন্ধ্যায় উপজেলার মাধবপুর ইউনিয়নের রানীগাছ গ্রামের কেন্দ্রীয় মসজিদে এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে থানায় অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান ব্রাহ্মণপাড়া থানার ওসি মাহমুদুল হাসান।

ছুরিকাঘাতে আহতরা হলেন- গ্রামের মৃত আবু হাফিনের ছেলে মো. আব্দুল্লাহ আল রাজী এবং তার চাচাত ভাই গোলাম মোস্তফার ছেলে মাহাথির মৃধা ওরফে জামিল। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আহত আব্দুল্লাহ আল রাজীর ভাই আল বাকি সাংবাদিকদের বলেন, “রোববার বিকালেও পূর্ববিরোধের জের ধরে আমার দুই ভাইকে মসজিদের সামনে কথা-কাটাকাটিতে জড়িয়ে মারধর করে সন্ত্রাসীরা। এক পর্যায়ে তারা বাড়িতেও ভাঙচুর চালায়। পরে আমরা বিষয়টি এলাকার বিশিষ্টজনদেরকে জানাই।

“আল রাজী ও মাহাথির সোমবার ইফতারের পর মাগরিবের নামাজ আদায় করতে বাড়ির সামনে মসজিদে যায়। এ সময় মসজিদের ভেতরেই রামদা, ছুরি ও লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালায় আব্দুল মজিদের ছেলে বাচ্চু মিয়া, জামাল মিয়া, বাচ্চুর ছেলে সাখাওয়াত হোসেনসহ কয়েকজন।

“হামলাকারীরা আল রাজীর পিঠে এবং মাহাথিরের পায়ে ছুরিকাঘাত করে। যাওয়ার সময় হুমকি দেয় বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার।“

আল বাকি আরও বলেন, “মসজিদ পরিচালনার বিরোধ নিয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে।”

এসব অভিযোগ প্রসঙ্গে জানতে সন্দেহভাজনদের সঙ্গে একাধিবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।

ব্রাহ্মণপাড়া থানার ওসি মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় আহতদের একজন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্তে পুলিশ পাঠানো হচ্ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page