কুমিল্লায় শশইয়া দুদু মিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসি ২০০১ ও ২০০২ ব্যাচ এর ২০ বৎসর পূর্তি উদযাপন

আলমগীর হোসেন।।
কুমিল্লার বরুড়া উপজেলার “শশইয়া দুদু মিয়া উচ্চ বিদ্যালয়ে” এসএসসি ২০০১ ও ২০০২ ব্যাচের ২০বছর পূর্তি উপলক্ষে বন্ধুদের মিলনমেলার আয়োজন করা হয়েছে। গতকাল সোমবার উক্ত মিলনমেলায় শিক্ষকদের সম্মাননা, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সকাল ৮টা থেকে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠানে বিভিন্ন ধরনের বন্ধু বান্ধবীদের, বাচ্চাদের এবং শিক্ষদের খেলাধুলার আয়োজন করা হয় এবং বিভিন্ন রকম খাবার পরিবেশনা করা হয়।

সাবেক শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক প্রধান শিক্ষক মোঃ ছফিউল্লাহ, সাবেক সহকারী শিক্ষক মোঃ শহীদউল্লাহ, সহকারী শিক্ষক গোলাম মোস্তফা, সহকারী শিক্ষক আবুল খায়ের, সহকারী শিক্ষক হোসেন, সহকারী শিক্ষক স্বপ্ন বন্ধু চক্রবর্তী, সহকারী শিক্ষক আব্দুল গফুর।

এছাড়াও উপস্থিত ছিলেন উক্ত স্কুলের প্রধান শিক্ষক মুজিবুর রহমান, সহকারী শিক্ষক আব্দুল বারী সহ অন্যান্য শিক্ষকবৃন্দ। আরও উপস্থিত ছিলেন সংবর্ধিত এসএসসি ও দাখিল পরীক্ষায় A+ প্রাপ্ত, প্রাথমিক বৃত্তি প্রাপ্ত কৃতি শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন ২০০১ এর কুমিল্লার বন্ধু আতিক সুমন এবং আদিল। সর্বশেষ র‍্যাফেল ড্র এবং খেলাধুলার পুরষ্কার বিতরণের মাধ্যমেই অনুষ্ঠানের সমাপ্তি হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page