কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে বিশ্ববিদ্যালয়ের ছাত্র কারাগারে

দেবিদ্বার প্রতিনিধি।।
কুমিল্লার দেবিদ্বারে এক শিশুকে ধর্ষণের অভিযোগে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ মে) আসামিকে ৪ নম্বর ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক অভিযুক্তকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

অভিযুক্ত মো. মহিউদ্দিন (২১) উপজেলার ভূষণা গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৯ মে শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে নিজ বাড়ির পুকুরপাড়ে শিশুকে ধর্ষণ করেন মহিউদ্দিন। শিশুটি তার মাকে ঘটনাটি জানায়। পরে শিশুটিকে পরিবারের লোকজন দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পুলিশ খবর পেয়ে ২১ মে ভুক্তভোগীসহ তার পরিবারের লোকদের থানায় ডেকে নেয়। পরে শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মহিউদ্দিনকে আসামি করে মামলা করেন। মামলার পর গত ২২ মে (সোমবার) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তারের পর আজ কুমিল্লার ৪ নম্বর ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এসময় বিচারক মো. ওমর ফারুক আসামিকে হাজতে পাঠানোর নির্দেশ দেন।

দেবিদ্বার থানার ওসি (তদন্ত) মো. খাদেমুল বাহার বিন আবেদ বলেন, ধষণের ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মামলা করেছেন। আসামি মহিউদ্দিনকে গ্রেপ্তার করে আজ আদালতে চালান করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page