কুমিল্লায় শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে নদীতে ডুবে যুবকের মৃত্যু

হোমনা প্রতিনিধি।।
কুমিল্লার হোমনায় শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে গোসলে নেমে নদীতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় হোমনা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। গতকাল বুধবার বিকেলে উপজেলার মাইজচর শোভারামপুর গ্রামসংলগ্ন তিতাস নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মো. রাব্বি (২৪)। তিনি উপজেলার মাইজচর শোভারপুর গ্রামের মো. শাহ পরানের মেয়ের স্বামী। রাব্বি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার দক্ষিণ সপ্তাপুর গ্রামের মো. জাহাঙ্গীর ও রাবেয়া বেগমের ছেলে।

নিহতের শ্বশুর ও মামলার বিবরণে জানা গেছে, গত ২০ এপ্রিল রাব্বি তাঁর শ্বশুরবাড়িতে বেড়াতে যান। গতকাল বুধবার দুপুরে শ্বশুরবাড়ির পাশের তিতাস নদীতে গোসল করতে যান তিনি। এ সময় পানিতে নেমে ডুব দিয়ে অনেক সময় পার হলেও তিনি ওপরে ওঠেননি। স্থানীয় লোকজনের সহায়তায় শ্বশুরবাড়ির স্বজনেরা অনেক খোঁজাখুঁজির পর বিকেলে পানির নিচ থেকে অচেতন অবস্থায় তাঁকে উদ্ধার করে। পরে দ্রুত রামচন্দ্রপুর ডক্টরস ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকেরা পরীক্ষা-নিরীক্ষা করে রাব্বিকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, ‘পানিতে ডুবে নিহত মো. রাব্বির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page