কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় অষ্টম শ্রেণির ছাত্রের মৃত্যু; স্বজনদের আহাজারি; কে দেবে সান্তনা

নিউজ ডেস্ক।।
কুমিল্লার তিতাসে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদে ও বেপরোয়া যানবাহন বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

১৭ অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় গৌরীপুর- হোমনা সড়কের জিয়ারকান্দি গোমতী ব্রিজের ওপর আনন্দ মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, গৌরীপুর মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের পরিচালক-মোঃ নজরুল ইসলাম, নিরাপদ চিকিৎসা চাই, কুমিল্লা জেলার সভাপতি-কবি আলী আশরাফ খান, অধ্যক্ষ-মোঃ সেলিম সরকার, প্রশাসনিক কর্মকর্তা-ফখরুল ইসলাম, সাংবাদিক মোঃ হানিফ খান, উপাধ্যক্ষ সাইফুল ইসলাম, শিক্ষক আবদুল আহাদ।

এসময় মানববন্ধনে প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষকসহ প্রায় ১ হাজার ছাত্রছাত্রী অংশ নেয়।

বক্তারা বলেন, ‘বেপরোয়া গতিতে যানবাহন বিশেষ করে সিএনজি-অটোরিকশা চালানো বন্ধ করতে হবে’। তারা প্রশাসনের কাছে, অদক্ষ, ফিটনেসবিহীন বাস-ট্রাক ও সিএনজি-অটোরিকশা চালকদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

সড়ক দুর্ঘটনায় নিহত ফাহাদ আল মুহিতের সহপাঠীরা কান্না জড়িত কন্ঠে প্রতিবাদ প্রকাশ করেন।

পরে সংশ্লিষ্ট বিষয়ে গৌরীপুর মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের পক্ষ হতে তিতাস ও দাউদকান্দি উপজেলা প্রশাসন বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, ১৪ অক্টোবর ২০২৩ রোববার বিকেলে হোমনা-গৌরীপুর সড়কের শিবপুরের রাস্তায় বেপরোয়া গতির কারণে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত হয়, গৌরীপুর আনন্দ মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র ফাহাদ আল মুহিত (১৫) ও উপজেলার দুঃখিয়ারকান্দির জামাল হোসেন(৭৫)।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page