কুমিল্লার দেবিদ্বারে বিতর্কিত উপজেলা নির্বাহী কর্মকর্তা ডেজী চক্রবর্তীর আবারও বদলির আদেশ

নিউজ ডেস্ক।।
কুমিল্লার দেবিদ্বার উপজেলার বিতর্কিত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ডেজী চক্রবর্তীর আবারও বদলির আদেশ হয়েছে।

তার বদলি সংক্রান্ত আদেশ চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের ওয়েবসাইটে শুক্রবার প্রকাশ করা হয়। এর আগে গত ৭ মার্চ চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত কমিশনার (সার্বিক) ড. প্রকাশ কান্তি চৌধুরী স্বাক্ষরিত এই বদলির আদেশ হয়।

ওই প্রজ্ঞাপন অনুযায়ী, তাকে ফেনীর দাগনভূঁঞা উপজেলায় বদলি করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত বছরের ১ ডিসেম্বর ইউএনও ডেজী চক্রবর্তী দেবিদ্বার উপজেলায় যোগ দেন। যোগদানের পর থেকেই বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় অসংখ্য সংবাদের শিরোনাম হন তিনি।

দেবিদ্বারে যোগদানের দুই মাসের মধ্যেই প্রশাসনিক কর্মকাণ্ডে সমন্বয়হীনতার অভিযোগে তাকে খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছিল।

কিন্তু বিশেষ খুঁটির জোরে ওই বদলি স্থগিত করে এতদিন তার পদে বহাল ছিলেন। তিনি গত ২০ ফেব্রুয়ারি দেবিদ্বার পৌর প্রশাসকের দায়িত্ব পালনকালে সরকারি নির্দেশ উপেক্ষা এবং হাইকোর্টের নির্দেশ অমান্য করে কুমিল্লা-সিলেট মহাসড়কে ৫টি সিএনজি ও ইজিবাইক স্ট্যান্ডের ইজারা প্রদানের মাধ্যমে ব্যাপক সমালোচিত হন।

এর আগে গত বিজয় দিবসের অনুষ্ঠানে সরকারি প্রটোকল ভেঙে আওয়ামী লীগ নেতাকে প্রধান অতিথি করে সমালোচনার মুখে পড়েন তিনি। গত ২ মার্চ জাতীয় ভোটার দিবসের অনুষ্ঠানে লোকজন কম থাকায় শিক্ষার্থীদের পাঠদান বন্ধ করে আলোচনা সভায় উপস্থিত থাকতে বাধ্য করে মিডিয়ার শিরোনাম হন তিনি।

এদিকে ইউএনওর বদলির সংবাদ উপজেলার বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়লে তার দ্বারা ভুক্তভোগীরাসহ সমাজের নানা শ্রেণি-পেশার মানুষের মাঝে স্বস্তি ফিরে আসে।

এ বিষয়টি জানতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ডেজী চক্রবর্তীকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page