কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার; পাশে পড়ে ছিল চিরকুট

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের জিরুইন খা বাড়িতে বিউটি আক্তার(১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকাল ৩টায় স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে বলে পরিবারের সদস্যরা জানায়। সে উপজেলার জিরুইন দক্ষিণপাড়া গ্রামের (খা বাড়ি) মোহাম্মদ মামুন মিয়ার মেয়ে। এদিকে নিহত গৃহবধুর লাশের পাশে একটি চিরকুট পাওয়া গেছে। যেখানে তার মৃত্যুর জন্য স্বামী ও শ্বাশুড়িকে দায়ী করে গেছে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গৃহবধূ বিউটি আক্তার গত শুক্রবার বিকেলে স্বামীর সাথে অভিমান করে সবার অগোচরে রান্না ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। গৃহবধূ বিউটি আক্তার পার্শ্ববর্তী বুড়িচং উপজেলার ভারেল্লা গ্রামের নাজমুল হাসানের স্ত্রী। গত চার বছর পূর্বে পারিবারিকভাবে নাজমুল হাসান এর সাথে বিউটি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও শশুর বাড়ির লোকজনের সাথে বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিকভাবে কলহ লেগেই থাকতো।

সেই পারিবারিক কলহের সূত্র ধরে স্বামী নাজমুল হাসানের সাথে ফোনে কথা কাটাকাটির পরে সে সবার অগোচরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানার এস আই সৌরভ হোসেন সঙ্গীয় ফোর্সসহ বিউটি আক্তারের বাবার বাড়ি জিরুইন দক্ষিণপাড়া (খা বাড়ি) তার বাবার রান্না ঘরে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page