কুমিল্লার মুরাদনগরে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে রক্তাক্ত

মনির খাঁন।।
কুমিল্লার মুরাদনগরে এক লাখ টাকা চাঁদা না দেয়ায় আলমগীর হোসেন নামে এক রড সিমেন্ট ব্যবসায়ীকে কুপিয়ে রক্তাক্ত করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন মেটংঘর বাস স্ট্যান্ডের সততা ট্রেডার্সে এ ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে ওই ব্যবসায়ীর রক্তাক্ত ছবি এবং নৃশংস হামলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এদিন বিকেলে বাঙ্গরা বাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও পুলিশ চাঁদাবাজ চক্রের সদস্যদেরকে এখনো গ্রেপ্তার করতে পারেনি।

এদিকে ব্যবসা প্রতিষ্ঠানে এসে একজন ব্যবসায়ীকে এমন নৃশংসভাবে হামলার ঘটনায় সাধারণ ব্যবসায়ীদের মাঝে উদ্বেগ উৎকণ্ঠা বিরাজ করছে।

হামলায় আহত ব্যবসায়ী আলমগীর হোসেন জানান, তার নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান সততা ট্রেডার্সে এসে বেশ কিছু দিন যাবত মেটংঘর এলাকার হাসনাবাদ গ্রামের মতিন, মিজান, আরাফাত,আদিবসহ ১০/১২ জনের একটি চক্র একলাখ টাকা চাঁদা দাবি করে আসছিল।

কিন্তু ব্যবসায়ী আলমগীর তাদেরকে চাঁদা দিতে অপারগতা প্রকাশ করেন। এতে তার সাথে গায়ে পড়ে ঝগড়া-বিবাদ করার জন্য নানা কৌশল খুঁজছিল ওই চাঁদাবাদ চক্র।

পরে মঙ্গলবার সন্ধ্যায় চক্রটি দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ব্যবসায়ী আলমগীরকে কুপিয়ে রক্তাক্ত করে। তাকে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে হামলার এসব চিত্র সিসি ক্যামেরায় ধরা পড়ে।

বুধবার দুপুরে হামলার ছবি এবং ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এতে ব্যবসায়ী তথা এলাকাবাসীর মাঝে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। স্থানীয় ব্যবসায়ী এবং এলাকাবাসী অবিলম্বে ঘটনায় জড়িতদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এবিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি মোঃ রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়ে জানতে পেরেছি ঘটনাটি পূর্ব বিরোধের জের ধরে ঘটেছে, তারপরও জড়িতদেরকে গ্রেপ্তার এবং তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page