কুমিল্লার হোমনা উপজেলা পরিষদেই চুরি

নিউজ ডেস্ক।।
হঠাৎ করেই কুমিল্লার হোমনা উপজেলায় চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা বেড়ে গেছে বলে খবর পাওয়া গেছে। এনিয়ে সাধারণ মানুষের মধ্যে উদ্বেগ রয়েছে। সম্প্রতি উপজেলা মাসিক আইনশৃঙ্খলা সভাতেও এসব ঘটনা রোধে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর নজরদারি বাড়ানোর আহ্বান জানানো হয়েছিল। এরই মধ্যে মঙ্গলবার রাতে উপজেলা পরিষদেই চুরির ঘটনা ঘটেছে।

উপজেলা চেয়ারম্যান কার্যালয়ের জানালার গ্রিল কেটে প্রবেশ করে এবং কম্পিউটারসহ বিভিন্ন জিনিসপত্র চুরি করে পালিয়ে যায় চোর। বুধবার সকালে কার্যালয়ে এসে চুরির বিষয়টি দেখতে পেয়ে পুলিশকে জানান চেয়ারম্যান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, এ ছাড়া গত এক সপ্তাহের মধ্যে উপজেলার বিভিন্ন স্থানে চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়ছেন সাধারণ মানুষ। গত শুক্রবার রাতে উপজেলার চান্দেরচর ইউনিয়নের নয়াকান্দি গ্রামে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। পরদিন শনিবার দিনদুপুরে হোমনা-গৌরীপুর সড়কে ছিনতাইয়ের ঘটনা ঘটে। এসব ঘটনায় জড়িতদের কেউ ধরা না পড়ায় সাধারণ মানুষের মধ্যে নিরাপত্তাহীনতা বিরাজ করছে।

বুধবার বিকেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম জানান, সকালে অফিসে এসে দেখি- কয়েকটি ফাইল কেবিনেট ও আলমারি তছনছ করে যাবতীয় কাগজপত্র মেঝেতে এলোমেলোভাবে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। অফিসের একটি ডেস্কটপ কম্পিউটার ও সিপিও নেই। অফিসের পাশের দাপ্তরিক কক্ষের জানালার গ্রিলের একটি অংশ কেটে চোরেরা ভেতরে ঢুকে নিচ তলা এবং দোতলায় চুরি ও ফাইলপত্র তছনছ করে। সঙ্গে সঙ্গে থানা পুলিশকে ঘটনাটি অবহিত করে দ্রুত ব্যবস্থা নিতে বলেছি।

হোমনা থানার পরিদর্শক (তদন্ত) রিপনা বালা সাংবাদিকদের বলেন, প্রাথমিক তদন্তে ঘটনাটি চুরিই মনে হচ্ছে। অফিসের জানালার এক পাশের একটি গ্রিল ভেঙে ভেতরে ঢুকে চুরি করা হয়েছে। আমরা গুরুত্বের সঙ্গে বিষয়টি দেখছি। এসব ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page