কুমিল্লার হোমনা প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনা প্রেসক্লাবের ৩১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। মো. আবদুল হক সরকার (দৈনিক যুগান্তর)কে সভাপতি ও মো জসিম উদ্দিন লিটন (সাপ্তাহিক গ্রামবাংলার খবর) কে সাধারণ সম্পাদক করে এ কমিট গঠন করা হয়।

মঙ্গলবার বিকালে হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো. আবদুল হক সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটনের উপস্থাপনায় অনুষ্ঠিত সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে নির্বাচন কমিশনার মো. আতিকুর রহমান ভূইয়া দুই বছরের জন্য ৩১ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষনা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আবুল কাশেম ভুইয়া ( দৈনিক সংবাদ), সহ-সভাপতি মো. সেলিম সরকার( দৈনিক সংবাদ প্রতিদিন) সহ সভাপতি মো. আইয়ুব আলী( দৈনিক গণকন্ঠ), সহ সভাপতি মো. আব্দুস সালাম ভূইয়া ( সাপ্তাহিক হোমনার কন্ঠ)যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান ( গ্রামবাংলার খবর) ও মো. তপন মিয়া সরকার (দৈনিক সংবাদ সারাবেলা) , সাংগঠনিক সম্পাদক কবি দেলোয়ার ( দৈনিক দেশ রুপান্তর), সাহিত্য ও পাঠাগার সম্পাদক মো. আল আমিন শাহেদ ( দৈনিক দেশকাল), অর্থ সম্পাদক মো সাইদুর রহমান(দৈনিক জবাবদিহি), দপ্তর সম্পাদক মো. তরিকুল ইসলাম তারিক (দৈনিক সোনালী কন্ঠ), ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. সফিকুল ইসলাম মুন্না ( দৈনিক নাগরিক সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রুহুল আমীন জুয়েল (দৈনিক গণ মুক্তি),ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো. আলাউদ্দিন মিয়া ( দৈনিক প্রতিদিনের বাংলাদেশ) মহিলা বিষয়ক সম্পাদক সোনিয়া আফরিন (দৈনিক ডাক প্রতিদিন), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল আহম্মেদ ( দৈনিক স্বদেশ প্রতিদিন) , আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মো. দেলোয়ার হোসেন ( দৈনিক ভোরের কলাম), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আনোয়ার আহমেদ,( দৈনিক মানব কন্ঠ) সমাজ কল্যাণ সম্পাদক মো কবির হোসেন (দৈনিক ভোরের চেতনা।

সম্মানিত সদস্যরা হলেন, মো. রোস্তম আলী গ্রাম বাংলার খবর, কবি আহম্মদ উল্লাহ ( হোমনার কন্ঠ), জুনাইদ আহম্মদ তিতাস(দৈনিক সমকাল), মো. বাহারুল ইসলাম ( ৭১ টেলিভিশন), মো. শরীফ সরকার (দৈনিক জনতা), মো. হাসান, (দৈনিক সমাচার) মে.ওমর ফারুক, (দৈনিক শিরোনাম) মো. কাউসার আহমেদ( দৈনিক প্রতিদিনের কাগজ, মো. হাফিজুল ইসলাম, মো. কাউসার আহাম্মদ ২, ও মো. আলাউদ্দিন।

সভায় সভাপতির বক্তব্যে মো. আবদুল হক সরকার বলেন,গণমাধ্যমকে রাষ্ট্রের চতুর্থস্তম্ব বলা হয়। গণমাধ্যমকর্মীদেরকে সমাজের দর্পণ মনে করেন। ফলে গণমাধ্যম কর্মীদের সমাজে একটি গ্রহনযোগ্যতা আছে, আমি আশা করবো সমাজ, দেশ ও জাতির কল্যাণে হোমনা প্রেসক্লাবের সদস্যরা যথাযথ ভূমিকা পালন করবে। বস্তনিষ্ঠু সংবাদ প্রকাশের মাধ্যমে এলাকার উন্নয়নের পাশাপাশি সমাজে ন্যায়নীতি প্রতিষ্ঠায় অগ্রনী ভূমিকা পালন করবে।

এ সময় তিনি উপস্থিত সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বিগত দিনের মত সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page