কুমিল্লায় আদর্শ সদরের আশ্রয়ণ প্রকল্পে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর নামে কোরবানী

মাহফুজ নান্টু, কুমিল্লা।
পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কুমিল্লার আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের গাবতলীতে আশ্রয়ণ প্রকল্পে দুটি খাসি কোরবানী করা হয়। একটি খাসি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও অপর খাসিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কোরবানী করা হয়। শুধু নতুন ঘরই নয়, আশ্রয়ণ প্রকল্পে কোরবানীর ব্যবস্থা করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সুবিধাভোগীরা।

দুপুরের পর কোরবানির পরে আশ্রয়ন প্রকল্পে পোলাও মাংশ রান্না করা হয়। পেটপুরে খেয়ে ঈদ উদযাপন করেন আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীরা। পরে দু’হাত তুলে দোয়া করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন জানান, আশ্রয়ণ প্রকল্পের ১৯ টি পরিবারের জন্য দুটি খাসি কোরবানী করা হয়। বুধবার বেলা ১ টায় সুবিধাভোগীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন জেলা প্রশাসক মহোদয়।

কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, জেলার আদর্শ সদর, ব্রাহ্মণপাড়া আর মেঘনা উপজেলার আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে জেলা প্রশাসনের উদ্যাগে ৬টি খাসি কোরবানী দেয়া হয়। আমি নিজে উপস্থিত থেকে সুবিধাভোগীদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করেছি। এছাড়াও অন্যান্য উপজেলাগুলোতে সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তারা সমন্বয় করে আশ্রয়ন প্রকল্পে কোরবানীর ব্যবস্থা করেছেন।

আমি নিজে ঈদ আনন্দ ভাগাভাগি করতে ২০ কেজি মিষ্টিও বিতরণ করেছি।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান আরো জানান, ঈদের আগেই চাল, ডাল, চিনি,লবণ,সেমাই, তেল, দুধ, মসলাসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেয়ে কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেছে পরিবারগুলো।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page