কুমিল্লায় এসএসসি পরীক্ষার্থী ইমন হত্যা মামলার চার আসামী গ্রেফতার

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার দাউদকান্দি উপজেলার এসএসসি পরীক্ষার্থী ইখতেখার হাসান ইমন(১৮) হত্যা মামলার এজাহার নামীয় চার আসামীকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-১১, সিপিসি-২ এর উপ পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গনমাধ্যমে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, দাউদকান্দি উপজেলার পিপইয়াকান্দি গ্রামে এসএসসি পরীক্ষার্থী ইখতেখার হাসান ইমন এর সাথে একই এলাকার মোঃ নাছির উদ্দিন@মুরগা নাছির(৪০) ও তার সহযোগীদের দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো।

গত ২০ ডিসেম্বর ইমন নারিকেলতলা নূরানী মাদ্রাসার বাৎসরিক ওয়াজ ও দোয়া মাহফিলে যাওয়ার পথে সন্ত্রাসীদল ইমনকে কুপিয়ে আহত করে।

আশংকাজনক অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ওই দিন রাত পৌনে ১০ টায় ইমনের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের চাচা জামাল হোসেন বাদী হয়ে ১২ জন নামীয় ও অজ্ঞাত আরো ১০/১৫ জনকে আসামী করে দাউদকান্দি থানায় মামলা দায়ের করে।

মামলার পর ব্যাব অভিযান চালিয়ে দাউদকান্দি থানার মালাখালা গ্রামের মৃত আজগর আলীর ছেলে ও এক নাম্বার এজাহারভ‚ক্ত আসামী মোঃ নাছির উদ্দিন@মুরগা নাছির(৪০), একই গ্রামের আঃ মান্নান এর ছেলে ও দুই নাম্বার এজাহারভ‚ক্ত আসামী ইয়াছিন(২২) ও বশির এর ছেলে ও তিন নাম্বার এজাহারভ‚ক্ত আসামী হৃদয়(২৩) এবং একই থানার নারিকেলতলা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে ও পাঁচ নাম্বার এজাহারভ‚ক্ত আসামী মাইনুদ্দিন(১৮)কে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, দাউদকান্দি থানার সংশ্লিষ্ট তদন্তকারী কর্মকর্তার নিকট পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামীদের হস্তান্তর করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page