কুমিল্লায় করোনায় চিকিৎসকের মৃত্যু

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লায় ডা. আইরিন পারভীন (৪৫) নামে একজন নারী চিকিৎসক করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার (৫ ডিসেম্বর) দিবাগত রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কোভিড আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ডা. আইরীন ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালের স্ত্রীরোগ ও প্রসূতিবিদ্যা বিভাগের কনসালটেন্ট হিসেবে কর্মরত ছিলেন। তিনি কুমিল্লা মেডিকেল কলেজের চতুর্থ ব্যাচের ছাত্রী ছিলেন। তার ২ বছর বয়সী একজন কন্যা সন্তান রয়েছে।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ডা. আইরীনের স্বামী ও জেলার চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (চর্ম ও যৌন) ডা. আজিজুর রহমান সিদ্দিকী।

ডা. সিদ্দিকী জানান, কুমিল্লায় করোনা শনাক্ত হওয়ার পর প্রাথমিক চিকিৎসা শেষে তার স্ত্রীকে ঢাকার বিএসএমএমইউ’র কোভিড আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার গভীর রাতে তার মৃত্যু হয়।

রোববার (৬ ডিসেম্বর) জেলার আদর্শ সদর উপজেলার রত্নবতী গ্রামে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে ডা. আইরিনের মৃত্যুতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ডা. মুজিবুর রহমান, কুমিল্লার সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান এবং ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান শাহ মোহাম্মদ সেলিম গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page