কুমিল্লায় গৃহবধূ ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিউজ ডেস্ক।।
ধর্ষণের মামলায় কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি আবু কাউছার ওরফে অনিককে (৩৮) কক্সবাজারের কলাতলি এলাকার সোনারবাংলা হোটেল থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। শনিবার দুপুর ১২টার দিকে র‍্যাব-১৫ কক্সবাজারের সদস্যরা তাঁকে গ্রেপ্তার করেন।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-১৫ অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম সরকার বলেন, আবু কাউছারকে গ্রেপ্তার করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

আবু কাউছার কুমিল্লার দেবীদ্বার উপজেলার নুরপুর গ্রামের ফজলুল হকের ছেলে। ২০১৪ সালের ৪ ডিসেম্বর থেকে চলতি বছরের ২৫ মার্চ পর্যন্ত তিনি কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি পদে ছিলেন।

চলতি বছরের ২৫ মার্চ পর্যন্ত আবু কাউছার কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি পদে ছিলেন।

র‍্যাব সূত্রে জানা গেছে, গত ৩১ আগস্ট সকাল ১০টার দিকে কুমিল্লার আদর্শ সদর উপজেলার আলেখারচর বৈশাখী আবাসিক হোটেলে এক গৃহবধূকে (২২) ধর্ষণের অভিযোগে ওই রাতেই মামলা হয়। ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় চারজনকে আসামি করে মামলাটি করেন। ওই মামলার ৩ নম্বর আসামি কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু কাউছার। মামলার পর আবু কাউছার গা ঢাকা দেন। শনিবার দুপুর ১২টায় কক্সবাজারের কলাতলি এলাকার সোনারবাংলা হোটেলের সামনে থেকে আবু কাউছার তাঁর ব্যবহৃত প্রাইভেট কারে উঠছিলেন। ওই সময়ে র‍্যাব সদস্যরা তাঁকে গ্রেপ্তার করেন।

আবু কাউছারের বিরুদ্ধে কুমিল্লার আদালতে হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা রয়েছে। কুমিল্লা নগরের বজ্রপুর এলাকার আবদুল্লাহ আল মানছুর বাদী হয়ে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৭ নম্বর আমলি আদালতে ওই মামলা করেন। এই মামলায় আবু কাউসার ৩ নম্বর আসামি। এ ছাড়া কুমিল্লার ২ নম্বর আমলি আদালতে দেবীদ্বার উপজেলার নুরপুর গ্রামের মো. জাকির হোসেন সরকার বাদী হয়ে আবু কাউছারের বিরুদ্ধে হত্যা ও চাঁদাবাজির মামলা করেন। এ মামলায় আবু কাউছার ১ নম্বর আসামি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page