কুমিল্লায় জমকালো আয়োজনে মি.ফানের ৩য় মিলন মেলা

মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে ‘ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করার প্রত্যয়ে’ জমকালো আয়োজনে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন মানবসেবায় মি. ফান এর ৩য় মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দিনব্যাপী উৎসবমূখর পরিবেশে কেক কাটার মধ্য দিয়ে উপজেলা সদরের কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজ মাঠে মি. ফানের ৩য় মিলনমেলায় প্রায় ৫শত সদস্য অংশগ্রহণ করে।

কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ মোঃ সাদেকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রভাষক ড. মনিরুজ্জামান, প্রভাষক দীন দয়াল পাল, ডি.আর. উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মনির খান, মুরাদনগর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম আরিফ, ব্যবসায়ী নিজাম উদ্দিন ভুইয়া, সংগঠনের সদস্য মোঃ ওসমান সরকার।

মাহবুব আলম শাকিল এর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন প্রভাষক মোঃ বজলুর রহমান, মনিরুল হক, রেজাউল করিম, প্রভাষক সোহেল রানা, প্রভাষক মরিরুজ্জামান মনির, প্রবাসী নজরুল ইসলামসহ উপজেলার বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা ।

পরে আগত অতিথি ও উপজেলার বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের মধ্যে ক্রেস্ট, রক্তদাতা সম্মাননা ক্রেস্ট ও বিশেষ সদস্যদের মাঝে উপহার সামগ্রী প্রদান করে এক মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শেষে সংগঠনের পক্ষ থেকে এক বিশাল বাইক র‍্যালী বের করে উপজেলার বিভিন্ন সড়কে প্রদক্ষিন করে।

প্রসঙ্গত, মানবসেবায় মি. ফান একটি অরাজনৈতিক সংগঠন এটি ২০১৭ সালে গঠিত হয়ে এই পর্যন্ত ৮৬টি কাজের মাধ্যমে অসহায় গরীবদের সাহায্য, শীতবস্ত্র বিতরন, চিকিৎসা খরচ চালানো, অসহায়দের নতুন ঘর তুলে দেওয়া, প্রায় ৩০০ জনকে বিনামূল্যে রক্তদান করাসহ বিভিন্ন সেচ্ছাসেবী কাজ সম্পুর্ন করে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page