কুমিল্লায় নিয়ন্ত্রণ হারানো প্রাইভেটকারের ধাক্কায় পথচারী নিহত

নেকবর হোসেন।।
কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারের ছঘুরা (দক্ষিণ নায়ানপুর) এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এসময় মোহাম্মদ হাকিম (৬০) নামের এক পথচারী নিহত হয়েছেন। নিহত হাকিম কিশোরগঞ্জের তাড়াইল থানার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, ৭ টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারের ছঘুরা এলাকায় প্রাইভেট কারটিকে অজ্ঞাত গাড়ি চাপা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারটি সড়কের পাশের একটি গাছে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা গাড়ির ভেতরে থাকা চালক, তার স্ত্রী ও মেয়েকে গাড়ি থেকে বের করে। এসময় চালক ও তার স্ত্রী স্থানীয়দের বলেন, গাড়ির নিচে আরেকজন আছেন। পরে স্থানীয়রা গাড়িটি উপুড় করে ধরলে হাকিমের লাশ ভেসে উঠে। আহত তিনজন স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নিহত ভাগিনা ও ঘটনাস্থলে উপস্থিত হাকিমের ভাগিনা ইয়াসিন বলেন, মামা হাকিম স্থানীয় পপুলার রাইস মিলে চাকরি করেন। ৭ টার দিকে নাশতা খেয়ে মিলে যাচ্ছিলেন। পিছন থেকে প্রাইভেটকার ধাক্কা দেয়।

এ বিষয়ে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নজরুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। শুনেছি কোন গাড়ি প্রাইভেট কারটিকে ধাক্কা দেয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটা খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে এক নিহত হয়েছেন

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page