কুমিল্লায় প্রেমে ব্যর্থ হয়ে কীটনাশক পান করে যুবকের মৃত্যু

মো. জাকির হোসেন।।
কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর কোরপাই গ্রামের রোববার দিবাগত রাত ৪ টায় তাহসিন আহমেদ (১৬)নামের এক কলেজ ছাত্র বিষপান করে আত্মহত্যা করেছে।

খবর পেয়ে বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই কাজী হাসান উদ্দিন সঙ্গীয় ফোর্স ঘটনা স্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য কুমেকে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য মোঃ অহিদুর রহমান জানান জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর কোরপাই পূর্ব পাড়া গ্রামের প্রবাসী মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে তাহসিন আহমেদ নামের নিমসার জুনাব আলী কলেজের প্রথম বর্ষের ছাত্র গত রোববার দিবাগত রাত ৪ টায় বিষপান করে।

সূত্র আরও জানান পারিবারিক বিষয়ের জের ধরে কিছু দিন যাবত বিরোধ চলে আসছে। ভোর রাতে তাহসিন আহমেদ এর মা তাহমিনা আক্তার ছেলের সয়ন কক্ষে ছটফট করতে শুনে গিয়ে বুঝতে পারেন বিষপান করেছে। তাহমিনা আক্তার বাড়ির লোকজন এনে তাকে উদ্ধার করে গৌরী পুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

এদিকে ইউপি সদস্য মোঃ অহিদুর রহমান জানান, এলাকার একটি মেয়ের সঙ্গে কলেজ ছাত্র তাহসিন আহমেদের প্রেম ছিল। প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে গেলে সে প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যা করে।

বুড়িচং থানার এস আই কাজী হাসান উদ্দিন বলেন, খবর পেয়ে সোমবার সকাল ১০ টায় আমি সঙ্গীয় ফোর্স সহ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়।

এঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page