কুমিল্লায় মাটি দস্যুদের হাতে কৃষক খুন !

মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে শরীরের স্পর্শকাতর জায়গায় আঘাত করে বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (১৮ জানুয়ারি) রাতে উপজেলার নবীপুর ইউনিয়নের বকুলনগর গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহতের নাম আব্দুল বারেক ওরফে খোকন মিয়া (৬২)। তিনি বকুল নগর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল উদ্দীন নিহত খোকনসহ কয়েকজনের কাছ থেকে ১০ বছরের জন্য জমি বর্গা নেন। সেখানে চেয়ারম্যান ইটভাটা করেন। ১০ বছরের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় কিছুদিন আগে ইটভাটা ভেঙে ফেলেন তিনি। পরে স্থানীয় গিয়াসউদ্দিনের কাছে ভাটার স্থানে পড়ে থাকা ইটের খোয়া বিক্রি করেন।

স্থানীয়দের অভিযোগ, গিয়াসউদ্দিন ও তার ছেলে কয়েকজনকে নিয়ে ইটের খোয়া তুলে নেওয়ার পর জমির মূল মাটিও নিয়ে যাচ্ছিল। তাতে বাধা দিতে যান খোকন মিয়া। সে সময় সংঘর্ষ হলে গিয়াসউদ্দিন এবং তার ছেলেরা খোকন মিয়ার স্পর্শকাতর জায়গায় আঘাত করলে গুরুতর আহন হন খোকন মিয়া। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ‘রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুনেছি ঝগড়ার এক পর্যায়ে গিয়াসউদ্দিন ও তার ছেলে খোকন মিয়ার স্পর্শকাতর জায়গায় আঘাত করে। তাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page