কুমিল্লায় ষাটোর্ধ বয়সী দাদা কর্তৃক ৯ বছরের শিশু ধর্ষিত!

এ.আর. আহমেদ হোসাইন, দেবীদ্বার প্রতিনিধি।।
কুমিল্লার দেবীদ্বারে ৯ বছরের এক ছোট্ট শিশু কন্যাকে ষাটোর্ধ বয়সী দাদা সম্পর্কী ছোট্ট মিয়া (৬২) নামে এক লম্পট কর্তৃক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় দেবীদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ি (আলীয়াবাদ গনি মিয়ার বাড়ী) গ্রামের নিজ বাড়ির পাশে একটি মূদী দোকানে।

ওই ঘটনায় ভিক্টিমের মা’(৩৫) বাদী হয়ে রোববার সকালে প্রতিবেশী মৃত:আহাম্মদ আলী’র পুত্র মোঃ ছোট্ট মিয়া(৬২)’কে এক মাত্র অভিযুক্ত করে দেবীদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ঘটনা জানা জানির পর থেকে অভিযুক্ত ছোট্ট মিয়া পলাতক রয়েছেন বলে জানা যায়।

মামলা দায়ের’র পর ভিক্টিমকে কুমিল্লা ৪নং সিনিয়র বিচারিক আদালতে হাজির করলে, বচিারক রোকেয়া বেগম ভিক্টিমের ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরনের নির্দেশ দেন।

মামলার বাদী তার অভিযোগ পত্রে উল্লেখ করেন, তাঁর মেয়ে (৯) ভিংলাবাড়ী আলীয়াবাদ ব্রাক স্কুলে পঞ্চম শ্রেনীতে পড়ে। অভিযুক্ত ছোট্ট মিয়া(৬২) বাড়ীর সম্পর্কে চাচা শ্বশুর হয় এবং একই বাড়ীর বাসিন্দা। ছোট্ট মিয়া বাড়ীর সাথে মুদি দোকান পরিচালনা করে। মেয়েসহ বাড়ীর অন্যান্য ছোট ছোট ছেলে মেয়েরা ছোট্ট মিয়া’র দোকানের আশপাশে খেলাধুলা করে। গত ৬মার্চ রাতের বেলা মেয়ে হঠাৎ শারীরিকভাবে অসুস্থ হলে তাঁকে গ্রাম্য ডাক্তার দেখায়। ডাক্তার দেখানোর পর কিছুটা সুস্থ হলে সে জানায়, গত বৃহস্পতিবার বিকাল অনুমান সাড়ে ৩টায় ছোট্ট মিয়া কৌশলে তার দোকান ঘরে নিয়া ঘরের দরজা বন্ধ করে মেয়ের পরিহিত সেলোয়ার খুলে তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। মেয়ের এই বক্তব্য শুনে বিষয়টি স্থানীয়দের অবগত করেন এবং বাড়ির মহিলাদের মাধ্যমে মেয়ের গোপনাঙ্গা দেখায়, তাদের ভাষ্যমতে বুঝা যায় যে, উল্লেখিত ঘটনার তারিখ ও সময়ে বর্নিত বিবাদী মেয়েকে কৌশলে তাহার দোকান ঘরে নিয়া ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করেছে।

এ ব্যপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মেজবাহ উদ্দিন জানান, এ ঘটনায় রোববার থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা দায়ের’র পর আইনগত প্রক্রিয়ায় সকল ধরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এরই মধ্যে ভিক্টিমকে কুমিল্লা ৪নং সিনিয়র বিচারিক আদালতে হাজির করলে, বিচারক রোকেয়া বেগম ভিক্টিমের ডাক্তারী পরীক্ষা করার নির্দেশ দিলে, কুমেক হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়। অভিযুক্ত ছোট্ট মিয়াকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page