কুমিল্লায় ৪০ দিন জামাতে নামাজ আদায়, সাইকেলসহ বিভিন্ন উপহার পেলো ১৬০ শিশু

নিউজ ডেস্ক।।
কুমিল্লার চান্দিনায় টানা ৪০ দিন মসজিদে জামাতের সঙ্গে নামাজ আদায় করে বাই সাইকেল, সেলাই মেশিন ও শিক্ষা বৃত্তিসহ বিভিন্ন উপহার পেয়েছে ১৬০ শিশু। উপজেলার দারোরা গ্রামে পরিবর্তন নামে একটি সমাজসেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে তাদের এ উপহার দেওয়া হয়।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে দারোরা জামেয়া আলতাফিয়া মাদরাসা মাঠে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত শিশুদের হাতে উপহার তুলে দেন।

এ প্রতিযোগিতায় মোট ২৮০ জন শিশু অংশ নিলেও শেষ পর্যন্ত ১৬০ শিশু জামাতের সঙ্গে নামাজ আদায় করে। এদের মধ্যে ২২ শিশুকে সাইকেল, এক শিশুকে সেলাই মেশিন, পাঁচ শিশুকে শিক্ষাবৃত্তি, ৯২ শিশুকে বুক সেলফ ও ৪০ শিশুকে বই দেওয়া হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন- গল্লাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম, দোল্লাই নোয়াবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান মিয়া, মাইজখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ সেলিম প্রধান, কেরনখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুমন ভূইয়া, এতবারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইউসুফ, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষক লীগ সভাপতি মনির খন্দকার, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মো. মহিউদ্দিন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল, পরিবর্তন সংগঠনের কার্যনির্বাহী পরিষদের ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page