কুমিল্লা নগরীতে কিশোরকে ছুরিকাঘাতে হত্যা; মরদেহ নিয়ে সড়ক অবরোধে এলাকাবাসী

রুবেল মজুমদার।।
কুমিল্লায় ছুরিকাঘাতে মাহি আলম মারুফ (১৭) নামে এক প্রতিবন্ধী কিশোর হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে ৩ জন। শুক্রবার সন্ধ্যার কিছু পরে নগরীর নোয়াগাঁও সংলগ্ন ময়নামতি রেলস্টেশন এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। নিহত মাহি নগরীর শাকতলা এলাকার বাবুল মিয়ার ছেলে।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রফিকুল ইসলাম হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়রা জানায়, কিশোর মাহি শুক্রবার বিকালে বাড়ির অদূরে ময়নামতি রেলস্টেশন এলাকায় লুডু খেলতে গেলে তুহিন ও তার সঙ্গীয়রা তার উপর আক্রমন চালায়। একপর্যায়ে মাহিকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয়। স্থানীয়রা আহত মাহিকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হসপিটালে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাতে তার স্বজনরা অ্যাম্বুলেন্সযোগে মরদেহ নোয়াগাঁও এলাকায় নিয়ে এসে সড়কে অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। মাহি হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবি জানায়। এসময় উত্তেজিত লোকজন তুহিন নামে একজনকে ধরে পুলিশে সোপর্দ করেছে।

এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার ওসি মুহাম্মদ রফিকুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের প্রকৃত কারণ এখনো জানা যায়নি, তদন্ত চলছে। তবে ধারণা করা হচ্ছে, উভয় পক্ষের মধ্যে পূর্ব বিরোধ ছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page