কুমিল্লা নগরীতে যুবলীগের বিক্ষোভ মিছিল

নেকবর হোসেন।।
পদযাত্রা’র নামে বিএনপি-জামাতের সন্ত্রাস, সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া, জনগণ ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে কুমিল্লায় প্রতিবাদসভা ও বিক্ষোভ মিছিল করেছে মহানগর যুবলীগ।

বুধবার (২২ ফেব্রুয়ারি) বেলা তিনটা কুমিল্লা নগরীর রামঘাটস্থ কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিচিলটি কুমিল্লা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ অফিসে এসে প্রতিবাদ সভা করে। বিক্ষোভ মিছিল নেতৃত্ব দেন কুৃৃমিল্লা মহানগর যুবলীগ এর আহবায়ক আবদুল্লা আল মাহমুদ সহিদ।

বক্তারা বলেন, কুমিল্লা-৬ সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত এর নির্দেশে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

তারা আরো বলেন, পদযাত্রার নামে বিএনপি জামায়াত, সন্ত্রাস, সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া, জনগণ ও পুলিশের উপর হামলা করে আসছে। দেশের শান্তি রক্ষায় যুবলীগ সবসময় মাঠে থাকবেন বলে জানান।

প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে কুৃমিল্লা মহানগর যুবলীগ এর সকল নেতৃবৃন্দ এবং সকল ওয়ার্ডের যুবলীগ নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page