কুমিল্লা নজরুল ইন্সটিটিউটে আরিশাদের গিটারে সূরের মূর্ছনা মুগ্ধতা ছড়ালো দর্শকদের

মাহফুজ নান্টু।
কুমিল্লা নজরুল ইন্সটিটিউটের মিলনায়তন থেকে সুরের মূর্ছনা ছড়িয়ে পড়লো। ছোট ছোট মেয়েরা গিটার বাজিয়ে গান পরিবেশন করছে। দর্শকরা মুগ্ধ হয়ে শুনছেন।

শুক্রবার সন্ধ্যায় মিনহাজ আহমেদ মিউজিক্যাল ইভিনিং নামের একটি অনুষ্ঠানে এমন দৃশ্য দেখা গেলো।

শিক্ষক মিনহাজ আহমেদ তাদের গিটার বাজানো শিখিয়েছেন। সেই শিক্ষকের সামনে সুরে সুরে গান পরিবেশন করে আগামীর বার্তা দিলেন ছোট কন্যারা।

উপস্থাপিকা চৌধুরী মারিয়া হাশমি টুম্পা জানালেন মাত্র দশ বা বারো বছর বয়সি এই মেয়েরা গিটার বাজানো শিখেছে। শুধু গিটার নয়, তারা গানও শিখেছে। আজ তারা মঞ্চে নিজেদের যোগ্যতার স্বাক্ষর রেখেছে।

মঞ্চে গিটার বাজিয়ে গান পরিবেশন করেছে আরিয়া আরিশা অথৈ গুনগুন। তাদের সাথে ঠোঁট মিলিয়েছন উপস্থিত দর্শকরা।

তার আগে উপস্থাপিকা চৌধুরী মারিয়া হাশমি টুম্পার ডাকে মঞ্চে এসে একক ও যৌথভাবে গান পরিবেশন করেছেন আদি, নিধি, নাভা, ঐশি, সুস্মিতা,প্রিয়া, রাজিব, রাকিব, সুদর্শন, শুভ, পার্থ, পথিক, নাজমুলসহ অন্যরা।

শিশুদের গিটার বাজিয়ে গান পরিবেশনের আয়োজক কাজী সাজেদা হক ও শাহিদা আক্তার পপি জানান, শিশুদের উৎসাহ দিতেই এমন আয়োজন করেছেন। কোমলমতি শিশুদের সুস্থ ও সুন্দরভাবে বেড়ে উঠার জন্য গান কবিতা আবৃত্তি কিংবা গিটার শেখা খুবই প্রয়োজন। তারা সে চেষ্টাই করে যাচ্ছে।

যারা গিটার ও গান শিখতে চায় কুমিল্লা নগরীর পুরাতন মৌলভীপাড়া, মিনহাজ উদ্দিন আহমেদ, 01822-539221 এই নম্বারে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page