কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভৈরব স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের ১ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা

কুবি প্রতিনিধি।।
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ভৈরব স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশন’র ১ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১ মার্চ) সংগঠনটির ১ম আহ্বায়ক এবং কমিটির সাবেক আহ্বায়ক জাহিদুল ইসলাম এবং সদস্য সচিব জুবায়ের আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই কমিটি অনুমোদনের বিষয়টি জানানো হয়।

১ম কার্যনির্বাহী কমিটির সভাপতি মনোনীত করা হয়েছেল মোঃ মুজনবীকে এবং সাধারণ সম্পাদক মনোনীত করা হয় শরীফ আহমেদকে।

১ম কার্যনির্বাহী কমিটির সহ- সভাপতি মনোনীত করা হয়েছে মোঃ ফাইজুল্লাহকে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত করা হয় শাহজালাল , তাসনিম রহমান হিনা ও আকাশ হাসনাতকে। এছাড়াও সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয় মোঃ আশরাফুল আলম বাধন, মীম রাদিয়া তুহিন,মাহবুব মারিয়াকে।

এছাড়াও ১৮ সদস্য বিশিষ্ট কমিটির বাকিরা হলেন প্রচার ও প্রকাশনা সম্পাদক পাবেল রানা, উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক শায়লা আক্তার মিতু, দপ্তর সম্পাদক মাসুদ রানা অর্থ সম্পাদক মোঃ আকরাম হোসাইন, উপ-অর্থ সম্পাদক শিরিন আক্তার মারিয়া, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শাহানশাহ, ক্রীড়া বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস রিয়া,কার্যকরী সদস্য সাদিয়া জাহান, জান্নাতুল ফেরদৌস।

কমিটির নব-মনোনীত সভাপতি মোঃ মুজনবী বলেন এটা আমাদের প্রথম কার্যনির্বাহী কমিটি ইতিপূর্বে আমাদের আহ্বায়ক কমিটি ছিলো সুতরাং আহ্বায়ক কমিটি যেহেতু আমাকে সভাপতি মনোনীত করেছে, আমি সংগঠনের সার্বিক কল্যাণে নিজেকে নিয়োজিত রাখব এবং আমার অঞ্চলের সবার মাঝে সৌহার্দপূর্ণ সম্পর্ক তৈরি করে সবাইকে সাথে নিয়ে এসোসিয়েশন এগিয়ে নিবো।

উল্লেখ্য, আগামী এক বছর এই কমিটি দায়িত্ব পালন করবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page