কুমিল্লা সাইক্লিষ্ট এর যুগপূর্তি উদযাপনে ফ্রি হার্ট ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক।
গেলো ১৪ জুলাই বরুড়া’র মহেশপুর আজিজিয়া উচ্চ বিদ্যালয়ে কুমিল্লা সাইক্লিষ্ট এর যুগপূর্তি বর্ষ এবং আসন্ন বিশ্ব হার্ট দিবসকে সামনে রেখে হার্ট কেয়ার ফাউন্ডেশন কুমিল্লা এবং কুমিল্লা সাইক্লিস্ট -এর যৌথ উদ্যোগে এক ‘ফ্রি হার্ট ক্যাম্প ‘-এর আয়োজন করা হয়।

এই আয়োজনে শতাধিক গরীব ও দুঃস্থ মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন হার্ট কেয়ার ফাউন্ডেশন কুমিল্লার প্রতিষ্ঠাতা ও সভাপতি হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ, ফাউন্ডেশনের সাধারন সম্পাদক ডা. মো. গোলাম শাহজাহান, ডা. তাইফুর রহমান এবং ডা. টি এম আলী হাসান।

এ উপলক্ষে চিকিৎসা সেবা গ্রহনকারী প্রত্যেককে কুমিল্লা সাইক্লিস্ট এর পক্ষ থেকে একটি করে ফলজ ও ভেষজ গাছের চারা উপহার দেয়া হয় এবং বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটির সহযোগীতায় স্কুলের ছাত্র-ছাত্রীসহ দুইশতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। এর আগে সকালর প্রায় অর্ধশত কুমিল্লা সাইক্লিস্ট সদস্য ধর্মসাগরপাড় অবকাশ থেকে সাইক্লিং করে, বরুড়া মহেশপুর আজিজিয়া স্কুল, মাঠে উপস্থিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উক্ত স্কুলের প্রধান শিক্ষক মো: অছিউল্লাহ সাহেব অন্যান্য শিক্ষক, স্থানীয় মেম্বার মো: সাহেব আলী এবং স্কুলের শিক্ষার্থীবৃন্দ।

সাইক্লিং শুরুর প্রারম্ভে উপস্থিত ছিলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা’ সহকারি পরিচালক চৌধুরী ইমরুল হাসান, সড়ক ও জনপদ প্রকৌশলী সাকিব আল হোসাইন প্রমুখ। স্থানীয় ভাবে আয়োজনে সার্বিক সহযোগীতা করেন ৪নং খোশবাস (দঃ) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আব্দুর রব। অনুষ্ঠানটি সমন্বয় করেন কুমিল্লা সাইক্লিস্ট প্রধান মাহমুদুল হাসান ইফাজ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page