কুমিল্লা ৭ চান্দিনা আসনে উপনির্বাচনে জাপার প্রার্থীর মনোনয়ন জমা

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা ৭ চান্দিনা আসনে উপনির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন জাতীয় পাটির ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির আহবায়ক লুৎফুর রেজা খোকন।

সোমাবার বেলা তিনটায় কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ দুলাল তালুকদার মনোনয়নপত্র গ্রহণ করেন।

মনোনয়নপত্র জমাদান শেষে জাতীয় পার্টির প্রার্থী লুৎফুর রেজা খোকন বলেন, কুমিল্লায় জাতীয় পার্টির অবস্থান ভালো। নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে জাতীয় পার্টির জয় সুনিশ্চিত।

তবে সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় প্রকাশ করেছেন কুমিল্লা দক্ষিন জাতীয় পার্টির আহবায়ক এয়ার আহমেদ সেলিম। তিনি বলেন, একটি অবাধ সুষ্ঠ নির্বাচন আমরা কামনা করি। এটা জাতীয় নির্বাচন নয় যে প্রার্থী হারলে ক্ষমতা চলে যাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা দক্ষিন জেলা জাতিয়পার্টির আহবায়ক এয়ার আহমেদ সেলিম, যুগ্ম আহবায়ক বীরমুক্তিযোদ্ধা ওবায়েদুল কবির মোহন, কুমিল্লা মহানগর জাতিয়পার্টির সদস্য সচিব কাজি নাজমুন ছোট্টু, যুগ্ম আহবায়ক মাহাবুব আলম সেলিম, দক্ষিন জেলা জাতিয়পার্টির যুগ্ম আহবায়ক এম এস গোলাম বায়েজিদসহ আরো অনেকে।

নির্বাচন কর্মকর্তা মোঃ দুলাল তালুকদার জানান, সোমবার ছিলো মনোনয়ন জমাদানের শেষ দিন। এদিন আওয়ামীলীগ, জাতীয়পার্টি, ন্যাপ ও স্বতন্ত্র মিলিয়ে ৪ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

উল্লেখ্য, কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের আওয়ামী লীগের দলীয় এমপি অধ্যাপক আলী আশরাফ গত ৩০ জুলাই মৃত্যুবরণ করলে এই আসন শূন্য ঘোষণা করা হয়। এরপর গত ২ সেপ্টেম্বর নির্বাচন কমিশন (ইসি) তফসিল ঘোষণা করে। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিল ১৩ সেপ্টেম্বর, বাছাই ১৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ সেপ্টেম্বর। এরপর প্রতীক বরাদ্দ ২০ সেপ্টেম্বর ও ৭ অক্টোবর এই আসনে ভোট হবে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page