কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে ব্রাহ্মণপাড়ায় যুবলীগের শান্তি সমাবেশ

মোঃ বাছির উদ্দিন।।
বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যর বিরুদ্ধে এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে সারা দেশের ন্যায় কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়ন যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪টায় সদর ইউনিয়ন যুবলীগের আয়োজনে একটি শান্তি মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্য্যালয়ে এক সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে শেষ হয়।

সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি শ্রী উজ্জল চন্দ্র রায় এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হক সুমন এর পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, প্রচার সম্পাদক আমজাদ হোসেন মেম্বার, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জহিরুল হক, শিদলাই ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউল আলম সোহাগ, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক কাজল চন্দ্র সরকার।

কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের সদস্য গোলাম কিবরিয়া বিল্লাল, যুবলীগ নেতা মোঃ জামাল হোসেন, উপজেলা যুবলীগের সদস্য জমির হোসেন রেজভী, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি রোকন উদ্দিন, সদর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আওলাদ হোসেন, প্রচার সম্পাদক লোকমান হোসেন।

সদর ইউনিয়ন কৃষকলীগের সহ-সভাপতি রুহুল আমিনসহ যুবলীগের বিভিন্ন পর্য্যায়ের নের্তৃবৃন্দ। সমাবেশে বিএনপি-জামাতের দেশব্যাপী নৈরাজ্য আগামীদিনে রাজপথে থেকে কঠোর হাতে দমন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন বক্তারা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page