খৈয়াছড়া ঝর্ণায় গিয়ে পাথর ধ্বসে কুমিল্লার এক যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার।।
বন্ধুদের সাথে খৈয়াছড়া ঝর্ণায় ঘুরতে গিয়ে পাহাড়ের পাথর ধ্বসে মো. মাহবুবর রহমান পাপ্পু (২৮) নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭) সেপ্টেম্বর চট্টগ্রামের মিরসরাই উপজেলার খৈয়াছড়া ঝর্ণায় এ ঘটনা ঘটে।

নিহত মো. মাহবুবর রহমান পাপ্পু কুমিল্লার চান্দিনা উপজেলার ১নং শুহিলপু ইউনিয়নের শালিখা গ্ৰামের মৃত- আব্দুল মজিদ চেয়ারম্যানের নাতি ও মৃত- জাহাঙ্গীর মিয়াজীর ছেলে।

এসময় গুরুত্বর আহত হন গাজী আহমেদ বিন শাহীন (৩০)। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন মিরসরাই থানার ওসি আব্দুল কাদের।

বিষয়টি নিশ্চিত করে নিহতের আত্মীয় মোঃ মাসুম বিল্লাহ সন্ধ্যায় জানান- সে ঢাকার কারওয়ান বাজারে ওয়ান ব্যাংক নামে একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। ছুটির দিনে বন্ধুদের সাথে খৈয়াছড়া ঝর্ণায় ঘুরতে যায়। সেখানে পাহাড় ধ্বসে তার উপর পরলে ঘটনাস্থলেই মারা যায় পাপ্পু। সেখান থেকে লাশ উদ্ধার করে ঢাকার বাসায় নিয়ে যায় হয়।

শনিবার সকালে ঢাকা থেকে গ্ৰামের বাড়ি কুমিল্লার চান্দিনার শালিখা গ্ৰামে এনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হবে। ঘটনার পর কান্নায় ভেঙ্গে পড়েন পরিবার ও আত্মীয়স্বজনেরা। তার আকস্মিক এই মৃত্যুতে পরিবারের আর্তনাদে এলাকা ভারী হয়ে ওঠে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল কাদের বলেন, শুক্রবার দুপুরে খৈয়াছড়া ঝরনায় ঘুরতে আসেন ওয়ান ব্যাংকের হেড অফিসের কর্মকর্তা মাহাবুব হাসানহ ৬ জন। এসময় ঝরনার কূপে গোসল করার সময় ওপর থেকে একটি পাথর মাহবুব হাসানের মাথার ওপর পড়ে। এতে তার মাথার মগজ বের হয়ে যায় এবং ঘটনাস্থলে মৃত্যু হয়। এই ঘটনায় গাজী আহম্মেদ বিন শাহিন (৩০) গুরুত্বর আহত হয়। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালের আইসিইউতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, দুর্গম এলাকা পর্যটকদের জন্য ঝুঁকিপূর্ণ। পর্যটন কর্পোরেশনের অরক্ষিত জায়গায় পর্যটকদের গমনে আরো সচেতন হওয়া উচিত।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page